বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় শঙ্কায় নিশিকোরির ইউএস ওপেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৮ আগস্ট, ২০২০, ১২:০১ এএম

ইউএস ওপেন শুরুর দুই সপ্তাহ আগে করোনাভাইরাস পজিটিভ হয়েছেন জাপানের টেনিস খেলোয়াড় কেই নিশিকোরি। ফলে আগামী বৃহস্পতিবার শুরু হতে যাওয়া সিনসিনাটি মাস্টার্সে খেলতে পারবেন না তিনি। ইউএস ওপেনের ২০১৪ সালের রানার-আপ নিশিকোরি গতপরশু জানিয়েছেন, তিনি ভালো আছেন এবং বর্তমানে আইসোলেশনে আছেন। আগামী শুক্রবার আবার কোভিড-১৯ টেস্ট করাবেন তিনি।

যুক্তরাষ্ট্রের জনস্বাস্থ্য বিভাগের নিয়ম অনুযায়ী, যারা পিসিআর পরীক্ষায় পজিটিভ হবেন তাদের অবশ্যই ১০ দিন আইসোলেশনে থাকতে হবে। এই নিয়ম অনুযায়ী, ৩০ বছর বয়সী নিশিকোরির আইসোলেশন শেষ হবে আগামী ২৬ আগস্ট, নিউ ইয়র্কে ইউএস ওপেন শুরুর পাঁচ দিন আগে। তাই এর মধ্যে সুস্থ হয়ে উঠলেও প্রতিযোগিতাটির জন্য প্রস্তুত হতে খুব বেশি সময় পাবেন না তিনি।
বিশ্বব্যাপী কোভিড-১৯ মহামারীর কারণে ইউএস ওপেন থেকে আগেই নিজেকে সরিয়ে নেন গতবারের পুরুষ এককের চ্যাম্পিয়ন রাফায়েল নাদাল। প্রস্তুতি ভালো না হওয়ায় খেলবেন না গতবারের নারী এককের চ্যাম্পিয়ন বিয়াঙ্কা আন্দ্রেয়েস্কোও। নিজেকে সরিয়ে নিয়েছেন বিশ্বের এক নম্বর নারী টেনিস খেলোয়াড় অ্যাশলি বার্টিও। হাঁটুর চোটের কারণে নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে খেলবেন না আরেক তারকা রজার ফেদেরার। তবে অনাকাক্সিক্ষত বিরতির পর শুরু হতে যাওয়া এই গ্র্যান্ড স্ল্যামে খেলবেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জোকোভিচ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন