রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনায় বাবা হারালেন মোশাররফ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ আগস্ট, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের বাবা মহিউদ্দিন খন্দকার। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় গেল কিছুদিন ধরে সিএমএইচের ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি ছিলেন তিনি। গতপরশু রাত আটটার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মহিউদ্দিন। গতকালই গ্রামের বাড়ি কিশোরগঞ্জের বাজিতপুরে তার দাফন সম্পন্ন হয়।
মোশাররফের বাবার মৃত্যুর খবর নিশ্চিত করে শোক প্রকাশ করেছে ক্রিকেটার্স ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব)। শোক প্রকাশ করেছে বিসিবিও। বাবার সেবা-শুশ্রƒষা করতে গিয়ে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মোশাররফ নিজেও। তবে আশার কথা হলো, শারীরিকভাবে সুস্থ আছেন এই বাঁহাতি স্পিনার।
২০০৮ সালে বাংলাদেশ জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছিল মোশাররফের। কিন্তু তার আন্তর্জাতিক ক্যারিয়ার থেমে গেছে মাত্র পাঁচ ওয়ানডেতে। গেল বছর মস্তিষ্কের টিউমারের কারণে অনেক দিন খেলার বাইরে ছিলেন ৩৮ বছর বয়সী মোশাররফ। সিঙ্গাপুরে চার মাস ধরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন