শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বিদেশী কোচিং স্টাফের নুতন আবাস গলফ ক্লাব

প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : গুলশানে স্ব স্ব দেশের গণ্যমান্যদের জন্য আছে তাদের ক্লাব, সময় কাটানোর জন্য দারুণ পরিবেশ, রাতে অবাধ বিচরণ, পরিচিত খাবারের সুযোগ। সে কারণেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বেতনভুক্ত কোচদের আবাসনের জন্য গুলশানকেই বছরের পর বছর বেছে নিয়েছে বিসিবি। গুলশানে পছন্দের পৃথক পৃথক ফ্লাট বরাদ্দ ছিল তাদের। তবে গুলশানের হলি আর্টিজেন রেস্টুরেন্টে সশস্ত্র জঙ্গী হামলায় ২০ বিদেশী নিহত হওয়ার ঘটনায় বদলে গেছে দৃশ্যপট। গুলশানে আবাসনকে এখন আর নিরাপদ মনে করেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচিং স্টাফ। সে কারনেই বিদেশী কোচদের নিরপদ আবাসনের নিশ্চয়তা দিতে কুর্মিটোলা গলফ ক্লাবকে বেছে নিয়েছে বিসিবি’র নিরাপত্তা বিভাগ। ইংলিশ ফিল্ডিং কোচ রিচার্ড হ্যালসল এবং শ্রীলঙ্কান স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ মারিও ভিল্লাভারায়ান ইতোমধ্যে ঢাকায় এসে উঠেছেন কুর্মিটোলা গলফ ক্লাবে। হাতুরুসিংহও এখানে পাবেন আবাসন সুবিধা। এ তথ্যই দিয়েছেন বিসিবি’র প্রধান নিরাপত্তা উপদেস্টা মেজর (অব.) হোসেন ইমামÑ‘বিদেশী কোচদের নিরাপদে রাখতে কুর্মিটোলা গলফ ক্লাবকে বেছে নেয়া হয়েছে। তাছাড়া এখানকার পরিবেশ ভাল, তাদের জন্য সকল ধরনের সুযোগ সুবিধাও আছে।’
৭ বিদেশী কোচের নিরাপত্তা চেয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে গানম্যান নিযুক্ত করার যে আবেদন করেছে বিসিবি, সে আবেদন মঞ্জুর হয়েছে। ঢাকায় তারা সবাই জড়ো হলে একজন করে সার্বক্ষনিক গানম্যান পুলিশ পাবেন বলে জানিয়েছেন বিসিবি’র ওই নিরাপত্তা উপদেস্টা। ইতোমধ্যে এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।
ডিআরইউ ইনডোর গেমস
স্পোর্টস রিপোর্টার : আগামী ২০ আগস্ট থেকে শুরু হতে যাচ্ছে ডিআরইউ ইনডোর গেমস। এ ক্রীড়া উৎসবের বিভিন্ন ইভেন্টের মধ্যে থাকছে দাবা, ব্যাডমিন্টন (একক), শুটিং, টেবিল টেনিস (একক), সাঁতার, ক্যারম (একক), ম্যারাথন, আরচারি (তীর ধনুক), গোলক নিক্ষেপ এবং ব্রিজ। আর নারী সদস্যদের জন্য থাকছে শুটিং, সাঁতার, দাবা, ক্যারম (ক্যারম) ও মিনি ম্যারাথন। আগ্রহী প্রতিষ্ঠানকে আগামী ১৪ আগস্টের মধ্যে ডিআরইউ কার্যালয়ে নাম এন্ট্রি করার জন্য অনুরোধ জানিয়েছে সাংবাদিকদের প্রিয় এই সংগঠনটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন