বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ময়মনসিংহে পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত

বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ৪:৪০ পিএম

ময়মনসিংহে বিদ্যুৎস্পৃষ্টে এক নারী ও সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহীসহ মোট তিনজন নিহত হয়েছেন।
শুক্রবার সকালে জেলার সদর, ভালুকা ও মুক্তাগাছা উপজেলায় পৃথক এ তিনটি ঘটনা ঘটে।
ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, সকাল সাড়ে ১০টার দিকে সদরের শম্ভুগঞ্জ পুরাতন গরু হাটে চামড়া বাজারের পাশে একটি গরু বিদ্যুতের খুঁটির তার ছিড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় পাশের বাড়ির তন্না চৌহান (৩৫) নামে এক নারী দা দিয়ে বৈদ্যুতিক তারটি কেটে গরুকে বাঁচাতে চাইলে ঘটনাস্থলেই গরুসহ ওই নারীর মৃত্যু হয়।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইন উদ্দিন জানান, সকাল ৯ টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা পৌরসভার বাঘরা এলাকায় একটি মোটরসাইকেল ইউটার্ন নেয়ার সময় ময়মনসিংহগামী একটি ড্রামট্রাক এসে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের চালক হেলাল খান (৩৫) ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস বলেন, সকাল সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ-মুক্তাগাছা সড়কে মুক্তাগাছার কুমারগাতা ইউনিয়নের সত্রাশিয়া বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেটকার ধাক্কা দিলে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী রঞ্জিত মিত্রের (৪৫) মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন