বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

আর্জেন্টাইন তারকা ডি মারিয়া করোনায় আক্রান্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪০ পিএম

ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম শুরু হতে বাকি আর মাত্র আটদিন। এর আগেই প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) সমর্থকদের জন্য দুঃসংবাদ হচ্ছে তাদের প্রিয় দলের দুই নির্ভরযোগ্য খেলোয়াড় প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত। এক বিবৃতির মাধ্যমে এ তথ্য মিডিয়াকে জানিয়েছেন পিএসজি’র কর্মকর্তারা। যদিও বিবৃতিতে তারা দুই ফুটবলারের নাম প্রকাশ করেননি। তবে ফ্রেঞ্চ মিডিয়া উদঘাটন করেছে সেই দুই ফুটবলারের নাম। তাদের তথ্যমতে আর্জেন্টিনার তারকা ফুটবলার পিএসজির মিডফিল্ডার অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ানদ্রো প্যারেডেসের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

১০ সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের নতুন মৌসুম। প্রথমদিনই মাঠে নামার কথা পিএসজি এবং রেসিং লেন্সের। এ লক্ষ্যেই অনুশীলন শুরু করতে যাচ্ছিল নেইমারদের ক্লাব। তার আগে যথারীতি ফুটবলারদের করোনা পরীক্ষার উদ্যোগ নেয় পিএসজি কর্তৃপক্ষ। পরীক্ষা করাতে গিয়েই পাওয়া গেল দুঃসংবাদ। পরীক্ষার ফল হাতে পেয়ে পিএসজি কর্মকর্তারা জানলেন তাদের দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় করোনায় আক্রান্ত।

জানা গেছে, চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে হারের পর অ্যাঞ্জেল ডি মারিয়া এবং লিয়ান্দ্রো প্যারেডেস ইবিজা সৈকতে একসঙ্গে ছুটি কাটাতে গিয়ে করোনা আক্রান্ত হন। করোনা পরীক্ষায় পজিটিভ আসার পরই তাদের দু’জনকে আইসোলেশনে রাখা হয়েছে। যদিও এখন পর্যন্ত তাদের শরীরে কোনো উপসর্গ দেখা যায়নি এবং তারা সুস্থ রয়েছেন। তবে লিগ ওয়ানের প্রথম ম্যাচে রেসিং লেন্সের বিপক্ষে যে মারিয়া-প্যারেডেস খেলতে পারছেন না- এটা এখন প্রায় নিশ্চিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন