ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

জিম ডিজিটাল ট্রাক-রয়েল সিমেন্ট লিমিটেডের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৯:০৭ পিএম

ট্রাক ভাড়ার অনলাইন প্ল্যাটফর্ম জিম ডিজিটাল ট্রাকের এন্টারপ্রাইজ সেবা নিতে ইযোগাযোগ লিমিটেডের সাথে যুক্ত হলো দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান রয়েল সিমেন্ট লিমিটেড। সম্প্রতি চট্টগ্রামের আগ্রাবাদে অবস্থিত শেখ মুজিব রোডের কবির মঞ্জিলে এই চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তি স্বাক্ষরের সময় রয়েল সিমেন্ট লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোখলেসুর রহমান (মহাব্যবস্থাপক, এইচআরএম ও এডমিন) এবং জিম ডিজিটাল ট্রাক তথা ইযোগাযোগ লিমিটেডের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মো. জাহেদ মিয়া (রিজিওনাল ম্যানেজার)। এই চুক্তির মাধ্যমে রয়েল সিমেন্ট লিমিটেডের সকল পণ্য তাদের ফ্যাক্টরি থেকে সমগ্র চট্টগ্রামে সরবরাহ করবে জিম ডিজিটাল ট্রাক। মঙ্গলবার (১ সেপ্টেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

চুক্তি প্রসঙ্গে ইযোগাযোগ লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আলভি বলেন, আমরা দেশে পণ্য পরিবহনের চাহিদা পূরণের লক্ষ্যেই জিম (গুডস ইন মোশন) সেবা চালু করেছি। রয়েল সিমেন্ট লিমিটেডকে সাথে পেয়ে আমরা আনন্দিত। আমাদের এই সেবা থেকে প্রতিষ্ঠানটি বেশ উপকৃত হবে বলে আশা করছি।

উল্লেখ্য, ‘পণ্য পরিবহনে প্রযুক্তি’ সেøাগান নিয়ে বাজারে আসার পরপরই বিশ্বমানের সেবা ও নিরাপদ পরিবহন নিশ্চিত করে জিম - ডিজিটাল ট্রাক অ্যাপটি ব্যবহারকারীদের মাঝে ব্যাপক সাড়া ফেলে। বর্তমানে নব্বই হাজার টনেরও বেশি ধারণক্ষমতা নিয়ে সারা বাংলাদেশে জিমের রেজিস্টারকৃত প্রায় এগারো হাজার ট্রাক রয়েছে। বাংলাদেশে প্রচলিত সব ধরণের ট্রাকই পাওয়া যাবে জিম অ্যাপে। বিভিন্ন ধারণক্ষমতার এই ট্রাকগুলো প্রতিনিয়ত পণ্য নিয়ে ছুটে চলেছে দেশের বিভিন্ন প্রান্তে। জিমের সকল কাস্টমার এবং ট্রাক মালিক/চালক ভেরিফাইড হওয়ার কারণে পণ্য পরিবহন নিয়ে উভয় পক্ষই থাকেন নিশ্চিন্ত। একজন কাস্টমার জিমে ট্রিপ তৈরি করা মাত্রই বিভিন্ন ট্রাক মালিক কিংবা চালক সেই ট্রিপটির জন্য বিড করেন। কাস্টমার পছন্দের বিড সিলেক্ট করলেই ট্রাক চলে আসবে তার দোরগোড়ায়।

ট্রাক ভাড়ার ডিজিটাল এই প্ল্যাটফর্মে যুক্ত হয়ে রয়েল সিমেন্ট লিমিটেড পণ্য আনা-নেওয়ার ক্ষেত্রে এক নতুন দিগন্তের সূচনা করবে এবং তিন থেকে পাঁচ টনের খোলা ট্রাকের চাহিদা অনুযায়ী সরবরাহ করবে জিম, এমনটাই আশা করা হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন