শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ফ্রেঞ্চ ওপেনেও নেই বার্টি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম


 কোভিড-১৯ মহামারীর পরিস্থিতিতে ইউএস ওপেনের পর ফরাসি ওপেন থেকেও নিজেকে সরিয়ে নিলেন গত আসরের চ্যাম্পিয়ন ও বিশ্বের এক নম্বর নারী টেনিস খেলোয়াড় অ্যাশলি বার্টি। প্যারিসের রোঁলা গারোঁয় এবারের আসর হওয়ার কথা ছিল গত মে মাসে। করোনাভাইরাসের কারণে তা নতুন স‚চিতে সীমিত সংখ্যক দর্শকের উপস্থিতিতে শুরু হবে আগামী ২৭ সেপ্টেম্বর।
গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের নাম প্রত্যাহারের বিষয়টি জানান ২৪ বছর বয়সী এই অস্ট্রেলিয়ান। ফরাসী ওপেনের শিরোপা ধরে রাখার লড়াই থেকে নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত সহজ ছিল না, ইনস্টাগ্রামে বলেছেন বার্টি, ‘গত বছরের ফ্রেঞ্চ ওপেন আমার ক্যারিয়ারের সবচেয়ে স্পেশাল টুর্নামেন্ট, সিদ্ধান্তটি (এবার না খেলার) তাই আমি খুব সহজে নেইনি। সিদ্ধান্তের পেছনে কারণ ম‚লত দুটি। প্রথমত, কোভিডের কারণে স্বাস্থ্য ঝুঁকি এখনও আছে। দ্বিতীয়টি হলো আমার প্রস্তুতি, যা আদর্শ হয়নি। অস্ট্রেলিয়ায় রাজ্য সীমান্ত বন্ধ থাকায় কোচের সঙ্গে কাজ করতে পারিনি।’
বার্টি থাকেন কুইন্সল্যান্ডের ব্রিজবেনে, রাজ্য সীমান্ত বন্ধ রাখায় যেখানে করোনাভাইরাস পরিস্থিতি এখনও বেশ নিয়ন্ত্রিত। তার কোচ থাকেন ভিক্টোরিয়ার মেলবোর্নে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন