শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে এক নারীর মৃত্যু আক্রান্ত ৭

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২০, ৩:০৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে আরও এক নারীর মৃত্যু হয়েছে। এ নিয়ে জেলায় প্রাণঘাতী এই ভাইরাসে মারা গেছেন মোট ১৪২ জন। মৃত্যু নারী (৫৪) সিটি কর্পোরেশন এলাকার বাসিন্দা। এদিকে নতুন করে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৭ জন। জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৬৫১ জন।
রবিবার (২০ সেপ্টেম্বর) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশনে ৪ জন, সদরে ১ জন, আড়াইহাজারে ১ ও সোনারগাঁয়ে ১ জন আক্রান্ত হয়েছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৬ জন ও আক্রান্ত ২ হাজার ৩৮৭ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৫ জন ও আক্রান্ত ১ হাজার ৫১৪ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ২৮৭ ও মারা গেছেন ৪ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬০১ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫৯৬ ও মারা গেছেন ২১ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ২৬৬ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৪২ হাজার ৬২৪ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ২৩৩ জনের।
করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৬ হাজার ৩৪২ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ২১৮ জন, সদর উপজেলার ১ হাজার ৪৬২ জন, রূপগঞ্জের ১ হাজার ২৩৫ জন, আড়াইহাজারের ৫৯০ জন, বন্দরের ২৭৩ ও সোনারগাঁয়ের ৫৬৪ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন