ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে আন্তঃজেলা ৪গরু চোর আটক, পিকআপসহ ৩গরু উদ্ধার

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৪:৫৩ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চোরাই গরু ভর্তি পিকআপ উদ্ধারসহ ৪ জন চোরকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে জেলার পীরগঞ্জ উপজেলার বেগুনগাঁও গ্রামের কৃষক আব্দুস সালামের গোয়াল ঘর থেকে ৩টি দেশি গাভী গরু চুরি করে নিয়ে যায় চোর।
ওই দিন রাত্রী ৩ টা ৪৫ মিনিটে রাণীশংকৈল থানার টহল পাটি পৌর শহর ডিউটিরত অবস্থায় চাঁদনী নামক এলাকার জুগী পাড়া নামক এলাকায় পিকআপ ভর্তি ৩গরুসহ ৪জন চোরকে আটক করেছে। আটককৃতরা হ'ল বালিয়াডাঙ্গী উপজেলার নাগর ভিটা গ্রামের খফি লাল চন্দ্র'র ছেলে সুবাস চন্দ্র শীল (৪৫), হরিপুর উপজেলার বনবাড়ী গ্রামের আঃখালেকের ছেলে খাদিমুল (২৫), রংপুর জেলার কাউনিয়া উপজেলার গবিন্দ নগর গ্রামের মৃত সেরাজুল ইসলামের ছেলে ড্রাইভার বিপ্লব হোসেন সোহেল (৩৫), রুহিয়া উপজেলার রাখলে দেবির হাট গ্রামের শাহাজাহান আলীর ছেলে রিপন হোসেন (২০)। তাদের বিরুদ্ধে ২৪ সেপ্টেম্বর গরুর মালিক আব্দুস সালাম বাদী হয়ে রাণীশংকৈল থানায় মামলা দায়ের করেছে।
এপ্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা শিকার করে বলেন, টহল পাটি পৌর শহরে ডিউটিরত অবস্থায় একটি পিকআপ সন্দেহ হলে, গাড়িটি আটক করে তল্লাসি করে ৩টি গাভি গরু উদ্ধার করে। সেই সাথে গাড়িতে থাকা ড্রাইভারসহ ৪ জন চোরকে আটক করেছে পুলিশ। তিনি বলেন এ চক্রটির সাথে জড়িত আছে রাণীশংকৈলের একাধিক চোর। ওসি বলেন আদালত থেকে অনুমতি পেলে উদ্ধারকৃত গরুগুলো গরুর মালিককে দেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন