ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দেশের জনগন কঠিন সময় পার করছে -ব্যারিষ্টার মওদুদ

নোয়াখালী ব্যুরো ও কোম্পানীগঞ্জ উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৮ পিএম

বিএনপির স্থায়ী কমিটির সদস্য, সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদ বলেছেন, দেশে দুর্যোগ চলছে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, যেভাবে সর্বত্রে দুর্ণীতির মহা উৎসব চলছে এতে জনগণ কঠিন সময় পার করছে। লাগামহীন দূর্নীতির কারনে এ সরকারের পতন এখন সময়ের ব্যাপার।

তিনি বৃহস্পতিবার সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মানিকপুরের গ্রামের নিজ বাড়ীতে কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের এক যৌথসভা চলাকালে টেলি কনফারেন্সে উক্ত কথাগুলো বলেন।

মওদুদ বলেন, দুর্নীতির মহাদূর্যোগে আছে আওয়ামী লীগ সরকার। মামলা-হামলা, অত্যাচার নির্যাতন করে বেশি দিন ক্ষমতায় টিকে থাকা যায় না। এসরকারের পতনও অবস্যম্ভাবী। এজন্য দলের সর্বস্তরের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে জনগণের পাশে থেকে কাজ করার আহ্বান জানান তিনি।

তিনি আরও বলেন, যারা দলের মধ্যে বিভেদ ও বিদ্বেষ সৃষ্টি করে তাদের বিষয়ে সজাগ থাকতে হবে। এদের সুধরানোর সময় দেওয়া হলো। এরপরও তারা যদি দলের মধ্যে বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দলীয় কঠোর সিদ্ধান্ত নেওয়া হবে। বিশৃঙ্খলাকারীরা সরকারের এজেন্ডা বাস্তবায়নের জন্য সরকারের পৃষ্ঠপোষকতা নিয়ে এধরনের অপকর্ম করে যাচ্ছে।

কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় যৌথ সভায় বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি নুরুল আমিন নুরু চেয়ারম্যান, আবদুল মতিন তোতা প্রমূখ।

যৌথসভা শেষে দুপুরে বিএনপি নেতৃবৃন্দ এক সংবাদ সম্মেলনে বলেন, বিএনপির উপজেলা কমিটির সাবেক সভাপতি আবদুল হাই সেলিম ও সাবেক সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার কখনো দলীয় শৃঙ্খলা মোতাবেক কোন দলীয় কর্মকান্ড করেননি। উপরোন্তু দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে সরকারি দলের এজেন্ডা বাস্তবায়নে লিপ্ত ছিলেন। তারাই এখন দলীয় বিশৃঙ্খলা সৃষ্টি এবং কোন্দল, উপকোন্দল সৃষ্টি করে দলকে বিভাজন করে রেখে সরকারি দল থেকে ফায়দা লুটেছে। সর্বশেষ জাতীয় সংসদ নির্বাচন ও স্থানীয় নির্বাচনগুলোতেও সরকারি দলের এজেন্ডা বাস্তবায়ন করে নিজেদের পকেট ভারী করেছেন। আমরা সকলে ব্যরিস্টার মওদুদ আহমদের নেতৃত্বে দলীয় ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ওপর আনুগত্য রেখে ঐক্যবদ্ধ ছিলাম, আছি এবং থাকবো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন