ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

নিলুফার জাফরুল্লাহ মিডল্যান্ড ব্যাংকের চেয়ারম্যান ও শামসুজ্জামান ভাইস চেয়ারম্যান নির্বাচিত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২০, ৮:১৫ পিএম

নিলুফার জাফরুল্লাহ পুনরায় মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। একই সাথে মো. শামসুজ্জামান ব্যাংকের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। ২৩ আগস্ট অনুষ্ঠিত ব্যাংকের পরিচালনা পর্ষদের ১০১তম সভায় পরিচালকবৃন্দ সর্ব সম্মতিক্রমে তাদের চেয়ারম্যানকে পুনঃনির্বাচিত করেন এবং নতুন ভাইস চেয়ারম্যান নির্বাচিত করেন।

নিলুফার জাফরুল্লাহ সুচনালগ্ন থেকে ২০১৭ সাল পর্যন্ত মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান এবং ২০১৮ সাল থেকে ব্যাংকের চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ১০তম জাতীয় সংসদের একজন সংসদ সদস্য। একজন স্থপতি হিসেবে, মিসেস জাফরুল্লাহ ২৫ বছরেরও বেশি সময় ধরে শিক্ষা ও উন্নয়নে অবদান রেখেছেন। তিনি ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি বাংলাদেশ এবং চট্টগ্রাম ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটি-এর ট্রাস্টি বোর্ডের সদস্য। তিনি হংকং সাংহাই মানজালা টেক্সটাইল লিমিটেডের পরিচালক এবং বেগম জেবুন্নেসা ও কাজী মহাব্বুল্লাহ জনকল্যাণ ট্রাস্টের ডোনার ট্রাস্টি।

অন্যদিকে মো. শামসুজ্জামান লিবার্টি নিটওয়্যার লিমিটেডের মনোনীত পরিচালক হিসেবে মিডল্যান্ড ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের সদস্য। তিনি এর আগের মেয়াদে ব্যাংকের পরিচালনা পর্ষদের ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এবং অডিট কমিটির সদস্য হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার এবং বাংলাদেশের স্বনামধন্য শিল্পপতি। শামসুজ্জামান বহু সমাজসেবামূলক কর্মসূচীতে সক্রিয়ভাবে কাজ করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন