ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কোম্পানীগঞ্জে ছুরিকাঘাতে গৃহবধূ হত্যা

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৯ এএম

কোম্পানীগঞ্জ উপজেলার চরপাবর্তী ইউনিয়নে নূর নাহার পান্না (৩০) নামের এক গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা করেছে দূর্বৃত্তরা। নিহতরে পিঠ থেকে গাঁথা অবস্থায় একটি ছুরি উদ্ধার করা হয়েছে। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে চরপাবর্তী ২নং ওয়ার্ড খালেক ছিমারের বাড়ীর সামনের পুকুর থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত নূর নাহার পান্না ওই বাড়ীর আমির হোসেনের স্ত্রী। তিনি তিন সন্তানের জননী।

জানা গেছে, মাগরিবের নামাজের পর সন্ধ্যা ৭টার দিকে খালেক ছিমারের বাড়ির পুকুরে রক্তাক্ত অবস্থায় পান্নাকে পড়ে থাকতে দেখেন বাড়ির এক ব্যাক্তি। পরে তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে গিয়ে পিঠে একটি ছুরি গাঁথা অবস্থায় পুকুর থেকে পান্নার লাশ উদ্ধার করে। স্থানীয় একাধিক সূত্র জানায়, গত দুই মাস আগে পান্না একই এলাকার বাবুল (৩১) এর সাথে বাড়ি থেকে পালিয়ে যায়। তারা নারায়ণগঞ্জ গিয়ে ৫দিন থাকার পর স্থানীয় প্রশাসনের সহযোগিতায় পরিবারের লোকজন তাকে পুনরায় বাড়িতে নিয়ে আসে। এরপর থেকে সে স্বামী ও তিন সন্তানকে নিয়ে বাড়ীতে ছিল। নিহতের বাবা জাফর উল্যাহ বলেন, সন্ধ্যায় ঘর থেকে বের হয়ে পুকুরের দিকে যায় পান্না। এর কিছুক্ষণ পর বাড়ির এক ব্যক্তির চিৎকার শুনে লোকজন গিয়ে পুকুরের মধ্যে পান্নার লাশ দেখতে পায়। কে বা কারা পান্নাকে হত্যা করেছে তিনি তা বলতে পারছেন না। কোম্পানীগঞ্জ থানার ওসি আরিফুর রহমান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরবর্তীতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
চট্টগ্রামে সোয়া লাখ
ইয়াবা উদ্ধার
চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রামের আনোয়ারায় সাগর পথে আসা সোয়া লাখ ইয়াবাসহ এক মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার রাতে আনোয়ারার পূর্ব গহিরার পূর্ব ঘাটকুল গ্রামে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করা হয়।
র‌্যাব জানায়, মিয়ানমার থেকে সাগর পথে আসা ইয়াবার চালান মজুদ করা হয়েছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। গ্রেফতার মনোয়ারুল ইসলামের দেখানো মতে, তার নিজ শয়নকক্ষ থেকে এক লাখ ২৫ হাজার ৪শ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মাদকের দাম সোয়া ছয় কোটি টাকা। এ সময় এক মাদক পাচারকারী পালিয়ে যেতে সক্ষম হয়। গত ১৪ সেপ্টেম্বর একই এলাকায় অভিযান চালিয়ে এক লাখ ৬৫ হাজার ১৩০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মনোয়ারুল ইসলামের বাড়ি থেকে উদ্ধারকৃত ইয়াবা সেই চালানের অংশ বলে জানান র‌্যাব কর্মকর্তারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন