ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

দুই জেলায় প্রাণ গেল ৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

এক মোটর সাইকেলযোগে একসঙ্গে তিনজন ঝাউডাঙ্গা বাজারে ইলেকট্রিকের কাজ করতে যাচ্ছিল। পথিমধ্যে অটোভ্যানের সঙ্গে ধাক্কা লেগে প্রাণ গেল তিনজনেরই। গতকাল সাতক্ষীরা-যশোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া ভোলার দৌলতখান ও চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এনিয়ে দুই জেলায় ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।
সাতক্ষীরা জেলা সংবাদাতা জানান, সাতক্ষীরায় ব্যাটারিচালিত ভ্যানের ধাক্কায় ছিটকে পড়ে মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ভ্যানের এক যাত্রী। মঙ্গলবার সকাল আটটার দিকে সাতক্ষীরা সদর উপজেলার সাতক্ষীরা-যশোর সড়কের তজুলপুর ইটভাটার সামনে এ ঘটনা ঘটে।
নিহত তিনজন হলেন রাকিবুর রহমান (২৪), আসাদুজ্জামান (২৯) ও মোখলেছুর রহমান (২৮)। রাকিবুর ও আসাদুজ্জামানের বাড়ি সাতক্ষীরা পৌর এলাকার বদ্দিপুর কলোনিতে। মোখলেছুরের বাড়ি সাতক্ষীরা শহরের মুনজিতপুর এলাকায়। তাঁরা তিনজন টাইলস মিস্ত্রির কাজ করতেন। আহত হয়েছেন সাতক্ষীরা সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের শাহাজাহান কবির (৩২)।
সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি আহত ভ্যানযাত্রী শাহাজাহান কবির বলেন, একটি ব্যাটারিচালিত ভ্যানে তিনি ঝাউডাঙ্গা থেকে সাতক্ষীরার দিকে আসছিলেন। অপর দিক থেকে তিনজন একটি মোটরসাইকেলে কলারোয়া উপজেলার দিকে যাচ্ছিলেন। পথে তজুলপুর ইটভাটার সামনে দুটি যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের তিনজন আরোহী সড়কের ওপর ছিটকে পড়েন। ঘটনাস্থলে মারা যান রাকিবুর। অপর দুই আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যান। সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক হিসাম আল কবির বলেন, মোখলেছুরকে হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। গুরুতর আহত আসাদুজ্জামানকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে তিনি মারা যান।
ভোলা : ভোলার দৌলতখান ও চরফ্যাশন উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও পাঁচজন। গতকাল সকালে ও দুপুরে এসব দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- দৌলতখান উপজেলার মধ্য জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের কবির হোসেন (৬৫), একই উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের লামিয়া (৮) ও চরফ্যাশন উপজেলার আসলামপুর ইউনিয়নের খদিরা বাগ গ্রামের দিদারুল্লাহ (৪০)।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালের দিকে দৌলতখান উপজেলার বাংলাবাজার এলাকার ভোলা-চরফ্যাশন সড়ক পারাপার হওয়ার সময় একটি যাত্রীবাহী বাসচাপায় কবির হোসেন নামে পথচারী নিহত হন।
অপরদিকে সকালে একই উপজেলার সৈয়দপুর এলাকায় রাস্তা পারাপার হওয়ার সময় অটোরিকশার চাপায় লামিয়া (৮) নামে এক শিশু নিহত হয়।
এদিকে চরফ্যাশন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জানান, দুপুরের দিকে চরফ্যাশন উপজেলার কাইমুদ্দিন এলাকায় ভোলা-চরফ্যাশন সড়কে তেলবাহী লরি ও অটোবাইকের সংঘর্ষে দিদারুল্লাহ নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচজন। আহতদের উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন