শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রাজধানীর রামপুরা ও সবুজবাগ এলাকা থেকে দুই শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তারা দুইজনই আত্মহত্যা করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহতরা হলেন- আনিকা আক্তার (১৪) ও নাজমুল সাকিব আকাশ (২৪)। তাদের মধ্যে আনিকা শরিয়তপুর নড়িয়া উপজেলার আটপাড়া গ্রামের মো. আলমের মেয়ে। দুই ভাইবোনের মধ্যে আনিকা বড়। পরিবারের সঙ্গে সবুজবাগ মায়াকানন এলাকার ৯ নম্বর বাসার পঞ্চমতলায় ভাড়া থাকতো। কমলাপুর স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল সে।

আনিকার চাচা মো. শাহিন জানান, গতকাল দুপুরে গোসলের জন্য সে বাথরুমে ঢুকে। অনেক সময় হয়ে গেলেও ভেতর থেকে কোনো সাড়াশব্দ না পেলে সন্দেহ হয়। পরে অনেক ডাকাডাকি করেও তার কোনো সাড়া পাওয়া যাচ্ছিলো না। একপর্যায়ে বাথরুমের দরজা ভেঙে ভেতরে ঝর্ণার সঙ্গে ওড়না পেচিয়ে ফাঁস দেওয়া অবস্থায় দেখতে পান। তাৎক্ষণিকভাবে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এর আগে মঙ্গলবার বিকেলে রামপুরা পূর্ব হাজীপাড়ায় গলায় ফাঁস দিয়ে নাজমুল সাকিব আকাশ (২৪) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেন। নিহত সাকিব চাঁদপুরের কচুয়া উপজেলার পালখাল গ্রামের মৃত বজলুর রহমানের ছেলে। পরিবারের সঙ্গে পূর্ব হাজীপাড়া ৩৯/৮ নম্বর বাসায় থাকতেন।

তার চাচাতো ভাই সাইফুল ইসলাম জানান, সিদ্ধেশ্বরী কলেজের অনার্স তৃতীয় বর্ষে পড়তো আকাশ। মঙ্গলবার বিকেলে বাসায় ফ্যানের সঙ্গে রশি পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। পরে বাসার লোকজন দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে খিদমা হাসপাতাল ও পরে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ দুটির ময়নাতদন্ত শেষে গতকাল স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। তবে কি করণে তারা আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন