শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সুমনের ৪ দিনের রিমান্ড দেলোয়ার কারাগারে

বেগমগঞ্জে বিবস্ত্র করে নির্যাতন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

বেগমগঞ্জ উপজেলার একলাশপুর ইউনিয়নে চাঞ্চল্যকর গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন, ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার হোসেন দেলুকে ৫টি মামলায় গ্রেফতার দেখিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। নির্যাতন মামলার ৬ নম্বর আসামি সামছুদ্দিন সুমনের ৪ দিনের রিমান্ড মঞ্জুর ও মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করেছেন আদালত। গতকাল মঙ্গলবার সকালে দেলোয়ারকে নোয়াখালী চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

পিবিআই নোয়াখালী ইন্সপেক্টর মামুনুর রশিদ পাটোয়ারী বলেন, সকালে ধর্ষণ মামলার প্রধান আসামি দেলোয়ার, নির্যাতন, পর্নোগ্রাফি মামলার আসামি সামছুদ্দিন সুমন ও গ্রেফতারকৃত মোয়াজ্জেম হোসেন সোহাগ মেম্বারকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ৩নং আমলী আদালতে হাজির করা হয়। আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মাসফিকুল হক দেলোয়ারকে ৫টি মামলায় শুনানি শেষে গ্রেফতার, নির্যাতন মামলায় সামছুদ্দিন সুমনের ৪দিনের রিমান্ড মঞ্জুর ও সোহাগ মেম্বারের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করেন।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর আলতাফ হোসেন জানান, গ্রেফতারকৃত সোহাগ মেম্বারের পক্ষে আদালতে কোন আইনজীবী না থাকায় সে নিজে নিজের জামিনের জন্য আবেদন করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন