বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

স্যানিটাইজারে বল টেম্পারিং!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৬ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

মিচেল ক্লেডনের স্যানিটাইজার কাÐে শাস্তি হয়েছে ইংল্যান্ডের কাউন্টি দল সাসেক্সেরও। বব উইলস ট্রফি থেকে কেটে নেওয়া হয়েছে তাদের ২৪ পয়েন্ট। এক বিবৃতি দিয়ে গতপরশু বিষয়টি নিশ্চিত করেছে সাসেক্স। গত সেপ্টেম্বরে শেষ হওয়া ইংল্যান্ডের প্রথম শ্রেণির টুর্নামেন্টের পয়েন্ট টেবিলে সাউথ গ্রæপে তাদের অবস্থান এখন সবার শেষে। বর্তমানে তাদের পয়েন্ট ১২।
গত ২২ থেকে ২৫ আগস্ট বব উইলিস ট্রফির ম্যাচে ক্লেডন এই কাÐ করেন বলে অভিযোগ ওঠে। এরপর শুরু হয় ইসিবির তদন্ত। সে সময় সাসেক্স ৩৭ বছর বয়সী এই পেসারকে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত বরখাস্ত করে। সেপ্টেম্বরের শেষ দিকে ক্লেডন নিজের ভুল স্বীকার করে নিলে তাকে নয় ম্যাচের নিষেধাজ্ঞা দেয় ইসিবি। বরখাস্তের কারণে সাত ম্যাচ খেলতে পারেননি এই পেসার। টুর্নামেন্টের ২০২০ আসর শেষ হয়ে যাওয়ায় আগামী মৌসুমের প্রথম দুই ম্যাচ খেলতে পারবেন না তিনি।
ক্লেডনের জন্ম ও বেড়ে ওঠা অস্ট্রেলিয়ায়। তবে ব্রিটিশ পাসপোর্ট থাকায় ইয়র্কশায়ারে নাম লিখিয়ে ইংল্যান্ডে চলে আসেন ২০০৫ সালে। ওই বছরই বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক তার। দীর্ঘ ক্যারিয়ারে ইয়র্কশায়ার ও সাসেক্স ছাড়াও খেলেছেন ডারহাম ও কেন্টে। নিউজিল্যান্ডে খেলেছেন কেন্টারবুরির হয়ে। ১১২টি প্রথম শ্রেণির ম্যাচে তার উইকেট ৩১০টি।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন