ঢাকা রোববার, ০৬ ডিসেম্বর ২০২০, ২১ অগ্রহায়ণ ১৪২৭, ২০ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

পাকিস্তান হাই কমিশনার-এফবিসিসিআই সভাপতি সৌজন্য সাক্ষাৎ

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ অক্টোবর, ২০২০, ৭:৪৩ পিএম

বাংলাদেশে নিযুক্ত পাকিস্তানের হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী সোমবার (১৯ অক্টোবর) রাজধানীর মতিঝিল ৬০ এ নতুনভাবে সংস্কারকৃত এফবিসিসিআই আইকনে, এফবিসিসিআই (ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ)-এর সভাপতি শেখ ফজলে ফাহিমের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

এ সময় এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাইকমিশনারকে এফবিসিসিআই ইমপ্যাক্ট ৪.০ সম্পর্কে অবহিত করেন, যার মধ্যে আছে এফবিসিসিআই এডিআর সেন্টার, টেক সেন্টার, স্কিল ল্যাব, এফবিসিসিআই ইনস্টিটিউট, এফবিসিসিআই ইউনিভার্সিটি, ইকোনমিক অ্যান্ড অ্যাপ্লায়েড রিসার্চ সেন্টার, মাল্টিপারপাস ওয়ার্কশপ/সেমিনার/স্কিলস অডিটোরিয়াম ও বিশ্বের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানগুলোর সাথে পার্টনারশিপে ফেডারেশনের সক্ষমতা বৃদ্ধি এবং এলডিসি ও এসডিজি ২০৩০ বাস্তবায়নের রোডম্যাপ ইত্যাদি

পরিদর্শনকালে এফবিসিসিআই সভাপতি পাকিস্তানের হাই কমিশনারের সঙ্গে করোনা মহামারিতে দেশের শীর্ষ বাণিজ্য সংস্থা এফবিসিসিআই-এর উল্লেখযোগ্য অর্থনৈতিক ও সামাজিক কর্মকা- তুলে ধরেন। পাশাপাশি তারা উভয় দেশের বাইল্যাটেরায়াল ভ্যালু চেইন ইনেশেটিভ (বিভিসিআই) বিষয়ে আলোচনা করেন।

এ সময় এফবিসিসিআই’র সহ সভাপতি মো. রেজাউল করিম রেজনু সিআইপি; মীর নিজাম উদ্দিন আহমেদ; মো. নিজাম উদ্দিন রাজেশ; পরিচালক সুজিব রঞ্জন দাশ ও মো. মুনির হোসেনের পাশাপাশি পাকিস্তানের হাই কমিশনের বাণিজ্যিক সম্পাদক মুহাম্মদ সোলেমান খান এবং বাণিজ্যিক সহকারী গোলাম নবী উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন