ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রংপুরে ফিড মিল শ্রমিকের মৃত্যু

পায়ুপথে বাতাস

রংপুর থেকে স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

রংপুরের মাহিগঞ্জ এলাকায় একটি ফিড মিলে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেয়ায় মহির উদ্দিন নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের স্ত্রী আলেয়া বেগম তিন জনকে আসামি করে মাহিগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। গতকাল শুক্রবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, গত মঙ্গলবার বিকেলে নগরীর মাহিগঞ্জ দেওয়ানটুলি এলাকার জমজম ফিড মিলের শ্রমিকরা হাওয়া মেশিনের বাতাস দিয়ে শরীর পরিস্কার করার সময় রশিদুল ইসলাম নামে এক শ্রমিক দুষ্টামি করে পাইপ মহির উদ্দিন নামের অপর এক শ্রমিকের পায়ুপথে ঢুকিয়ে দেন। এতে পেট ফুলে মহির উদ্দিন অসুস্থ হয়ে পড়েন। তাৎক্ষণিক মিলের অন্য শ্রমিকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। পরে বিষয়টি জানাজানি হলে ঘটনাস্থল পরিদর্শন করে মাহিগঞ্জ থানা পুলিশ। অবস্থা বেগতিক দেখে গা ঢাকা দেন রশিদুল।

হাসপাতাল সূত্র জানায়, মহির উদ্দিনের খাদ্যনালীর নিম্নাংশ ছিড়ে যাওয়ায় তার অবস্থা সঙ্কটাপন্ন হয়ে পড়ে। গত বুধবার বিকেলে অস্ত্রোপচার শেষে তাকে আইসিইউতে ভর্তি করা হয় এবং গতকাল শুক্রবার সকাল ৮টায় তিনি মারা যান। ঘটনার পর থেকে অভিযুক্ত শ্রমিক রশিদুল ইসলাম, জহিরুল ইসলাম বাবু ও জহুরুল ইসলাম পলাতক রয়েছেন। মামলার বাদী আলেয়া বেগম জানান, অভিযুক্তরা তার স্বামীকে হত্যার উদ্দেশে পায়ুপথে বাতাস ঢুকিয়ে দেন। আসামিদের গ্রেফতারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

মাহিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ রোকনুজ্জামান জানান, মহির উদ্দিনের মৃত্যুর ঘটনায় তার স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এটি দুষ্টামি না অন্য কিছু তা খতিয়ে দেখাসহ অভিযুক্তদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন