বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাবি ভিসির পদত্যাগের দাবিতে বিক্ষোভ, ছাত্রদল নেতা আটক

রাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ অক্টোবর, ২০২০, ৪:১৮ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভিসি প্রফেসর আব্দুস সোবহানকে পদত্যাগ ও রাবির সাবেক মেধাবী শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানের হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল থেকে ছাত্রদল নেতা রফিকুল ইসলাম পাখিকে আটক করেছে পুলিশ। তিনি মতিহার থানা উত্তর ছাত্রদলের আহ্বায়ক।
জানা গেছে, ইউজিসির তদন্তে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ভিসি প্রফেসর আব্দুস সোবহানসহ প্রশাসনের কর্মকর্তাদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের পদত্যাগের দাবি করে বিক্ষোভ মিছিল বের করেন বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদল নেতাকর্মীরা।
সোমবার বেলা সাড়ে ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনে শুরু হলে মিছিল থেকে এক ছাত্রদল নেতাকে পুলিশ গ্রেফতার করে বলে দাবি করেন উপস্থিত নেতারা।
এর আগে মিছিলটি কাজলা এলাকায় পৌঁছালে পুলিশ তাদের ধাওয়া দিলে মিছিলটি ছাত্রভঙ্গ হযয়ে যায়।
তবে মিছিল থেকে আটকের বিষয়ে জানতে চাইলে মতিহার থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, মিছিল থেকে আটক করা হয়নি। পুলিশের গাড়ি দেখে পালানোর সময় তার আচরণ সন্দেহজনক মনে হয়েছে তাই আটক করা হয়েছ। পরিবারকে খবর দিয়ে যাচাই বাছাই করে শেষে ব্যবস্থা নেয়া হবে।
মিছিলে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের রাজশাহী বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক ও রাজশাহী মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, শাখা ছাত্রদলের সুলতান আহমেদ রাহি, সামসুদ্দিন চৌধুরী সানিন, সরদার জহুরুল হক, মাহমুদুল মিঠু, জহিরুল ইসলাম, শামস দীপ্ত, আতিক শাহরিয়ার আবির, ওয়াদুদুর রহমান, আবির হাসান হিমেল, নাফিউল ইসলাম, নাসির হোসেন, সূর্য, বুলবুল রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
বিক্ষোভ মিছিল থেকে দর্শন বিভাগের সাবেক শিক্ষার্থী মুস্তাফিজুর রহমানের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিও জানান ছাত্রদল নেতারা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন