রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

প্রোটিয়া সফর দিয়েই ফিরছে শ্রীলঙ্কা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশের সঙ্গে সিরিজ বাতিল হলেও আন্তর্জাতিক সিরিজের জন্য শ্রীলঙ্কাকে বেশি দিনের জন্য বসে থাকতে হচ্ছে না। ডিসেম্বরে দুই টেস্টের সিরিজ খেলতে দক্ষিণ আফ্রিকা সফরে যাচ্ছে লঙ্কানরা। স্থানীয় সংবাদ মাধ্যম স‚ত্রে এমন তথ্যই জানা গেছে।
সফরে গেলে ১০ মাস করোনা বিরতির পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে শ্রীলঙ্কা। ফেব্রæয়ারিতে ওয়েস্ট ইন্ডিজকে সর্বশেষ তারা সীমিত ওভারের সিরিজে আতিথ্য দিয়েছিল। এর পর ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ও ভারতের বিপক্ষে সীমিত ওভারের সিরিজ খেলার কথা ছিল যদিও। কিন্তু করোনা পরিস্থিতিতে সবগুলো সিরিজই স্থগিত হয়ে গেছে।

সূত্র অনুযায়ী, দক্ষিণ আফ্রিকা সফরে দুই টেস্টের সিরিজ শুরু হবে ২৬ ডিসেম্বর। অবশ্য ভেন্যু নির্ধারিত হয়নি। তবে দ্য আইল্যান্ডকে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের শীর্ষ একজন কর্মকর্তা বলেছেন, ম্যাচ ভেন্যু হিসেবে ডারবান অথবা পোর্ট এলিজাবেথই থাকতে পারে। নিউ ইয়ার টেস্টের জন্য ভেন্যু হিসেবে থাকতে পারে কেপ টাউন।


শ্রীলঙ্কা সর্বশেষ দক্ষিণ আফ্রিকা সফর করেছিল ২০১৯ সালে। সেই সফরে লঙ্কানরা ইতিহাসে নাম লিখিয়েছিল। প্রোটিয়াদের মাটিতে প্রথম এশিয়ান দল হিসেবে জিতেছে টেস্ট সিরিজ। আসন্ন সিরিজের আগে লঙ্কা প্রিমিয়ার লিগ দিয়ে নিজেদের ঝালিয়ে নেওয়ার সুযোগ পাবে দিমুথ করুনারত্মের সতীর্থরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন