শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিএনজি ট্রাকের নীচে : নিহত ৪

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ অক্টোবর, ২০২০, ১০:২২ এএম

কক্সবাজারের চকরিয়া মরংঘোনা বালু মহাল থেকে বালু ভর্তি দ্রুতগামী একটি মিনি ট্রাক (ডাম্পার) পেকুয়ার দিকে যাচ্ছিল।পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিকশার মূখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই একজনের এবং হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। এ ঘটনায় নারীসহ আরও দুজন গুরুতর আহত হয়েছেন। সোমবার বিকালে দিকে পেকুয়া সদরের নন্দিরপাড়া স্টেশন এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন, কুতুবদিয়া উপজেলার উত্তর ধুরুং ইউনিয়নের আজিম উদ্দিন সিকদার পাড়া এলাকার মৃত গিয়াস উদ্দিনের ছেলে আমিনুল কবির (২৮), একই এলাকার ছৈয়দ আলমের ছেলে আক্কাস (৩৩), বড়ঘোপ ইউনিয়নের গোলজার পাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে দিদারুল ইসলাম (২৮) ও পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের মহুরী পাড়া এলাকার মৃত খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আবু তালেব (৩৮)।

এ ঘটনায় কুতুবদিয়া এলাকার আক্কাস উদ্দিনের মেয়ে সোনিয়া আকতার (১৭) এবং একই ইউনিয়নের বাহার উল্লাহর ছেলে নেজাম উদ্দিন (৩০) গুরুতর আহত হয়েছেন। তাদের দুজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুর রহমান মজুদার জানান, ‘দুর্ঘটনা কবলিত মিনি ট্রাক (ডাম্পার) ও সিএনজি অটো রিকশাটি জব্দ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে নিহতদের লাশ পরিবারের মাঝে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন