শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১, শিশুসহ আহত ৩

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ অক্টোবর, ২০২০, ১২:০৮ পিএম

চট্টগ্রামরে আনোয়ারায় ট্রাক-সিএনজি অটোরিক্সা সংঘর্ষে সিএনজি চালক মোহাম্মদ হানিফ (৬৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার পিএবি সড়কের কালাবিবি দীঘির দক্ষিণ পাশে শোলকাটা এলাকায় দুর্ঘটনা ঘটে।
নিহত হানিফ বাঁশখালী উপজেলার চৌমুহনী পুকুরিয়া এলাকার বাসিন্দা বলে জানা গেছে। এ ঘটনায় গুরুতর আহত এক শিশুসহ দুইজনকে উপজেলা হাসপাতালে আনা হয়েছে। তাদের একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হলেন ভ্যান চালক উপজেলার চুন্নাপাড়া এলাকার সফিকুর রহমান (৪৮), তৈলারদ্বীপের ছানোয়ার (৩২) ও শিশু স্বরণী বড়–য়া (৫)।
স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে বাঁশখালী থেকে আসা সিএনজির সঙ্গে গরুবাহী ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সিএনজি চালক মারা যান। পরে স্থানীয়রা গুরুতর আহত তিনজনকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে পাঠান। আনোয়ারা উপজেলা হাসপাতালের দায়িত্বরর্তরা বলেন, আহতদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।
আনোয়ারা থানার ওসি তদন্ত মো. দিদারুল ইসলাম সিকদার বলেন, লাশ পুলিশ হেফাজতে আছে। গাড়ি দুটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন