বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অবশেষে শেবাচিম হাসপাতালে ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি প্রত্যাহার

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩ নভেম্বর, ২০২০, ২:৫৭ পিএম

অবশেষে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ইন্টার্ন ডক্টর্স এসোসিয়েশন ৪র্থ দিনে কর্মবিরতি প্রত্যাহরের ঘোষণা দিয়েছে ।

আজ মঙ্গলবার দুপুর ১টায় ইন্টার্স ডক্টর্স এসোসিয়েশনের সভাপতি সজল পান্ডে এবং সাধারণ সম্পাদক তরিকুল ইসলাস এই ঘোষণা দেন। এর পরপরই কাজে যোগ দেন তারা। এর আগে হাসপাতালের পরিচালকের কার্যালয়ে পরিচালক ও জ্যেষ্ঠ চিকিৎসকগণ কর্মবিরতিতে থাকা ইন্টার্ন চিকিৎসক ও সাধারণ সম্পাদক এবং প্রতিপক্ষ মেডিসিন ইউনিট ৪ এর সহকারী রেজিস্ট্রার ডা. মাসুদ খানের মধ্যে আলোচনা হয়। এই আলোচনা ফলপ্রসূ হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি প্রত্যাহারে সিদ্ধান্ত নেয়।

এর আগে গত ২১ অক্টোবর মেডিসিন ইউনিট ৪ এর সহকারি রেজিস্ট্রার ডাঃ মাসুদ ইন্টার্ন চিকিৎসকদের সভাপতি ও সাধারণ সম্পাদক কর্তৃক হামলার অভিযোগ তুলে হাসপাতালের পরিচালক বরাবরে লিখিত অভিযোগ করেন। পরদিন ২২ অক্টোবর ডাঃ মাসুদ খানের বিরুদ্ধে কমিশন বাণিজ্যের পাল্টা লিখিত অভিযোগ করেন ইন্টার্ন চিকিৎসকরা।

৩০ অক্টোবর ডা. মাসুদ বাদী হয়ে থানায় মামলা করলে ৩১ অক্টোবর দুপুর ২টা থেকে কর্মবিরতি শুরু করে ইন্টার্ন চিকিৎসকরা। তবে এ বিষয়ে গণমাধ্যমে কথা বলতে রাজি হননি হাসপাতালের পরিচালক ডা: মো. বাকির হোসেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন