সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইসলামী ব্যাংকের জাতীয় শোক দিবস উদযাপন

প্রকাশের সময় : ১৭ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও ব্যাপক কর্মসূচির মধ্যদিয়ে জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাতবার্ষিকী উদযাপন করা হয়েছে। কর্মসূচির প্রথম দিন ১৩ আগস্ট ২০১৬, শনিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে পরিচালনা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, পরিচালকবৃন্দসহ উর্ধ্বতন নির্বাহীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। দ্বিতীয় দিন ১৪ আগস্ট ২০১৬, রোববার ব্যাংকের ৩০৪টি শাখা এবং ১৪টি জোন কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
কর্মসূচির তৃতীয় দিন ১৫ আগস্ট ২০১৬, সোমবার জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া-মোনাজাতের পর ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ব্যাংকের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মুস্তাফা আনোয়ার, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান প্রফেসর সৈয়দ আহসানুল আলম, অডিট কমিটির চেয়ারম্যান হেলাল আহমদ চৌধুরী, পরিচালক প্রফেসর ড. কাজী শহিদুল আলম, মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন, মো. ওয়াহিদুজ্জামান খন্দকার, মো. সাইফুল ইসলাম, এফসিএ, এফসিএমএ, মো. জয়নাল আবেদীন ও ম্যানেজিং ডাইরেক্টর মোহাম্মদ আবদুল মান্নান ব্যাংকের পক্ষে পুষ্পস্তবক অর্পণ করেন।
এসময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ আবুল বাশার, মো. হাবিবুর রহমান ভূঁইয়া, এফসিএ, মো. মাহবুব-উল-আলম, আবদুস সাদেক ভূইয়া, মো. শামসুজ্জামান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মো. আবদুল জব্বার, মো. শফিকুর রহমান, মো. কবির হোসেন, মো. ওবায়দুল হক, মোহা. মোহন মিয়া, মো. কাওছার-উল-আলম, মো. মোশাররফ হোসাইন, মো. ইয়ানুর রহমান, কোম্পানি সচিব আবু রেজা মো. ইয়াহিয়া ও সিএফও মোহাম্মদ শহীদ উল্লাহসহ উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। - প্রেস বিজ্ঞপ্তি

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন