শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বাংলাদেশে আসার দুই দিন আগে ২ নেপালি ফুটবলারের করোনা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

সবকিছু ঠিক থাকলে বাংলাদেশের বিপক্ষে দুইটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলতে আজই ঢাকায় আসার কথা নেপাল জাতীয় ফুটবল দলের। এর আগে করোনার ধাক্কা এসেছে দলটিতে। গতকাল নতুন করে দুই ফুটবলারের করোনা শনাক্ত হওয়ার খবর পাওয়া গেছে। এর আগে আরও চারজন খেলোয়াড়ের করোনা শনাক্ত হয়েছিল। এ নিয়ে মোট ছয় ফুটবলার করোনায় আক্রান্ত হলেন নেপাল দলে।
নেপাল গোলডটকম জানিয়েছে, ফুটবলার ছাড়া দলের সঙ্গে কাজ করা দুই গণমাধ্যমকর্মীও করোনায় আক্রান্ত হয়েছেন। ছয় খেলোয়াড়ের সঙ্গে তাঁদেরও আইসোলেশনে পাঠানো হয়েছে। ক্যাম্পে থাকা বাকি ৩০ খেলোয়াড় নিয়ে তাঁদের অনুশীলন চলবে বলে জানা গেছে।
বাংলাদেশের বিপক্ষে ম্যাচ দুটি সামনে রেখে গেল বৃহস্পতিবার অনুশীলন শুরু করে নেপাল। অনুশীলন শুরুর আগে করানো করোনা পরীক্ষায় চার খেলোয়াড়ের করোনা শনাক্ত হয়। সুতরাং তারা দলের সঙ্গে অনুশীলন করেননি। কিন্তু নতুন করে আক্রান্ত দুই খেলোয়াড় এত দিন দলের সঙ্গে অনুশীলনে ছিলেন বলেন জানা গেছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের বিপক্ষে বাংলাদেশ ম্যাচ দুটি খেলবে ১৩ ও ১৭ নভেম্বর।
ম্যাচ দুটিকে সামনে রেখে জোড় প্রস্তুতি চলছে বাংলাদেশ জাতীয় ফুটবল দলের। এখন পর্যন্ত কোনো খেলোয়াড়ের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি। তবে চোটে পড়ে ম্যাচ থেকে ছিটকে গেছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মামুনুল ইসলাম। তার বাম হাতের কবজিতে চির ধরেছে, করাতে হয়েছে প্লাস্টার।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন