শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

সিলেটে যুবাদের দুই সপ্তাহের ক্যাম্প

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

করোনাভাইরাসের হানায় বন্ধ হয়ে যাওয়ার পর অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প শুরু হচ্ছে আবার। তবে এবার আর বিকেএসপিতে নয়, ক্যাম্প হবে সিলেটে। চলবে দুই সপ্তাহ। সিলেটে হোটেল ও আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জৈব-সুরক্ষা বলয় তৈরি করে চলবে এই ক্যাম্প। আজ মিরপুর স্টেডিয়াম সংলগ্ন ক্রীড়া পল্লীতে একত্র হবেন ক্যাম্পের ক্রিকেটাররা। শনিবার হবে তাদের কোভিড পরীক্ষা। নেগেটিভ হওয়া সাপেক্ষে রোববার ক্রিকেটাররা সিলেট যাবেন সড়কপথে। সোমবার শুরু হবে অনুশীলন পর্ব। দুই সপ্তাহের অনুশীলনে নিজেদের মধ্যে ৫টি একদিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন তারা।

গত আগস্টে ৪৬ জন ক্রিকেটার নিয়ে বিকেএসপিতে শুরু হয়েছিল অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প। পরে অনুশীলন ও প্রস্তুতি ম্যাচ দেখে স্কিল ক্যাম্পের দলে ডাকা হয় ২৮ জনকে। সেই ক্যাম্প চলার সময়ই ক্রিকেটার ও কোচিং স্টাফের সদস্য মিলিয়ে প্রায় ১৫ জনের নানারকম উপসর্গ দেখা দেয়। কোভিড পজিটিভও হন কয়েকজন। অবস্থা খারাপ দেখে গত মাসের মাঝামাঝি তাই ক্যাম্প স্থগিত করে দেওয়া হয়। এবার নতুন করে শুরু হতে যাওয়া ক্যাম্পে ডাকা হয়েছে ৩১ জন ক্রিকেটারকে। ২০২২ সালে ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠেয় অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে দৃষ্টি রেখে গড়ে তোলা হচ্ছে এই দল।

ক্যাম্পে ডাক পেলেন যারা:
ওপেনার : ইমন আলি, ইফতেখার হোসেন ইফতি, হাবিবুর শেখ মুন্না, প্রান্তিক নওরোজ নাবিল, নাঈম আহমেদ।
মিডল অর্ডার : সাকিব শাহরিয়ার, সোহাগ আলি, এসএম মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন, খালিদ হাসান, আইচ মোল্লা, আশরাফুল হাসান রিহাদ খান, তৌহিদুল ইসলাম ফেরদৌস।
অলরাউন্ডার : মিসবাহ আহমেদ সানা (উইকেট-কিপার), মাকসুদুর রহমান (উইকেট-কিপার), গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, জিল্লুর রহমান, জাকারিয়া ইসলাম শান্ত।
স্পিনার : আহসান হাবিব লিওন, নাইমুর রহমান নিয়ন, আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন, শায়ান আহমেদ চৌধুরি।
পেসার : মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, বায়োজিদ মিয়া রোমান, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল, মুস্তাকিম মিয়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন