শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রাকে ট্রাকের ধাক্কা, নওগাঁয় নিহত ২

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২০ নভেম্বর, ২০২০, ১:০৯ পিএম

নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে শুক্রবার সকালে অপর একটি ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলে দুই পান ব্যবাসয়ী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৫ জন আহত হয়েছেন।

আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) পাঠানো হয়েছে।

নিহতরা হলেন- কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গমারী উপজেলার আংগারিয়া গ্রামের শরৎ চন্দ্র বর্মনের ছেলে দীনেশ চন্দ্র (৩৮) ও দীনবন্ধুর ছেলে দীনেশ বর্মন (৩৬)।

স্থানীয় সূত্রে জানা গেছে, মান্দা উপজেলার নওগাঁ-রাজশাহী আঞ্চলিক মহাসড়কের শহীদ কামরুজ্জামান টেক্সটাইল কলেজের পাশে জোনাকি হোটেলের সামনে একটি বালুবাহী ট্রাক দাঁড়ানো ছিল। অপরদিকে কুড়িগ্রাম থেকে খড়বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২৪-১৩১০) রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল হাটে পান কেনার জন্য যাচ্ছিল।

আবহাওয়া কুয়াশাচ্ছন্ন থাকায় ভোর ৫টার দিকে খড়বোঝাই ট্রাকটি থেমে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে আঘাত করা ট্রাকটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। ট্রাকের সামনে চালকের পাশে বসে থাকা পান ব্যবসায়ী দীনেশ চন্দ্র ও দীনেশ বর্মন ঘটনাস্থলেই মারা যায়।

মান্দা থানার ওসি শাহিনুর রহমান জানান, দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত অন্যদের আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন