শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মতলবে পিকআপ ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে হতাহত ২, পিকআপ চালক আটক

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ নভেম্বর, ২০২০, ৯:৫৪ এএম

চাঁদপুরের মতলব-গৌরিপুর পেন্নাই সড়কের খর্গপুর এলাকায় পিকআপ ভ্যান ও অটোবাইকের মুখোমুখি সংঘর্ষে ড্রাইভার নুরুল ইসলাম (৪০) নিহত হয়েছেন। অটোর যাত্রী পারভীন সুলতানা (২০) গুরুতর আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ২৩ নভেম্বর সোমবার এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থল থেকে পিকআপ চালক টিপু সুলতানকে আটক করেছে থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঐ দিন সকালে নারায়ণপুর বাজার থেকে তেল বহনকারী খালি পিকআপ ভ্যানটি গৌরিপুরের দিকে যাচ্ছিল। খর্গপুর এলাকা থেকে একটি অটো বাইক যাত্রীসহ পেন্নাই সড়কে প্রবেশের মুখে পিকআপ ভ্যানটির বেপরোয়া গতিতে চলমান অবস্থায় অটোবাইকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটো ড্রাইভার নুরুল ইসলামের মৃত্যু হয়। এ সময় অটোতে থাকা একমাত্র যাত্রী সুলতানা পারভীন গুরুতর আহত হয়। তাকে নারায়ণপুরে হাসাপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে রোগীর অবস্থা আশঙ্কাজনক দেখে কর্মরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে ঘটনার পরেই পিকআপ ভ্যান চালক টিপু সুলতান (২৫) দুর্ঘটনাস্থল থেকে নারায়ণপুর বাজারে চলে আসে। পরে লোকজন বিষয়টি জেনে নারায়ণপুর বাজার এলাকা থেকে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়। পুলিশ পিকআপ ভ্যানসহ চালক টিপু সুলতানকে আটক করে থানায় নিয়ে আসে। পিকআপের মালিক নারায়ণপুর বাজারের তেল ব্যবসায়ী হারুনুর রশিদ বলেন, আমি যাত্রী সুলতানা পারভীনের চিকিৎসার জন্য ঢাকায় রয়েছি।

অফিসার ইনচার্জ মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যানটি উদ্ধার ও অভিযুক্ত চালক টিপু সুলতানকে নারায়ণপুর বাজার থেকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন