ঢাকা শুক্রবার, ১৫ জানুয়ারি ২০২১, ০১ মাঘ ১৪২৭, ০১ জামাদিউল সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নাস্তিক-মুরতাদ, বাম-রামদের আস্ফালন সহ্য করা হবে না- হেফাজতের প্রধান উপদেষ্টা ঃ আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী

হাটহাজারী সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ নভেম্বর, ২০২০, ৬:১৭ পিএম

বাংলাদেশে সিংহভাগ মুসলমানের বসবাস। এদেশের মানুষ খুবই ধর্মপ্রাণ। দেশের জনগণ ইসলামী জীবনবিধান মেনেই জীবন-যাপন করতে চায়। কিন্তু এদেশের কিছু নাস্তিক-মুরতাদ ও বাম-রামদের এসব সহ্য হয় না। তাই বিভিন্ন সময় বিভিন্নভাবে তারা ইসলাম, মুসলমানদের নিয়ে ষড়যন্ত্রে লেগে থাকে। সুযোগ পেলেই ইসলাম ও দেশবিরোদী কর্মকাণ্ড মেতে উঠে। কিন্তু আমরা বেঁচে থাকতে ইসলামবিরোধি কোন ধরণের ষড়যন্ত্র ও কর্মকাণ্ড মেনে নিবো না।

বৃহত্তর চট্টলার ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক সংগঠন 'আল আমিন সংস্থা'র ব্যবস্থাপনায় শাইখুল ইসলাম আল্লামা শাহ আহমদ রহ., আল্লামা শাহ মুহাম্মাদ তৈয়ব রহ., ও আল্লামা ইদ্রীস রহ. এর জীবন, কর্ম ও অবদান শীর্ষক আলোচনা ও ঐতিহাসিক তাফসীরুল কুরআন মাহফিল ২য় দিনের প্রধান অতিথির বক্তব্যে হেফাজতে ইসলাম বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা, ফটিকছড়ি বাবুনগর মাদরাসার মহাপরিচালক আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী এসব কথা বলেন।


আল আমিন সংস্থার নেতৃবৃন্দ মুহাম্মদ আহসান উল্লাহ, মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা হাফেজ রিজওয়ান আরমানের ধারাবাহিক সঞ্চালনায় বৃহস্পতিবার বাদ জুহর মাওলানা হাফেজ রিজওয়ান আরমানের পবিত্র কুরআনে কারীমের তেলাওয়াত এবং মাওলানা আহমদ দিদার কাসেমীর উদ্বোধনী আলোচনার মাধ্যমে ২য় দিনের কার্যক্রম শুরু হয়।

চট্টগ্রামের আপোষহীন শীর্ষ আলেম আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী আরো বলেন, আমাদের আন্দোলন রাষ্ট্রের বিরুদ্ধে না বরং সরকারের ইসলামবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে। কাউকে ক্ষমতায় বসানো-উঠানো আমাদের কাজ নয়। তবে আমাদের স্পষ্ট বার্তা হলো, দেশ যারাই পরিচালনা করুক না কেন, তাতে সমস্যা নেই। কিন্তু ইসলামবিরোধী কার্যক্রম বিন্দুমাত্র সহ্য করা হবে না। মাহফিলেে আরো ওয়াজ করেন

মাওলানা আরশাদ রাহমানী, মাওলানা সালাহউদ্দীন নানুপুরী, মাওলানা মুফতী হাবীবুর রহমান কাসেমী ও মাওলানা হাজী ইউছুফ এর ধারাবাহিক সভাপতিত্বে অনুষ্ঠিত তাফসীর মাহফিলে আরো আলোচনা করেন, মাওলানা হাসান জামিল, মাওলানা হামেদ জাহেরী,
মাওলানা কুতুবুদ্দীন নানুপুরী, মাওলানা রাফি বিন মুনির, মাওলানা মেরাজুল হক মাজহারী, মাওলানা গাজী সানাউল্লাহ রাহমানী, মাওলানা সিরাজুল্লাহ, মাওলানা আবু সাঈদ, মাওলানা আনওয়ার শাহ আজহারী প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন