সোমবার, ২৩ মে ২০২২, ০৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২১ শাওয়াল ১৪৪৩ হিজরী

খেলাধুলা

চিকিৎসকের বাসা-অফিসে পুলিশের তল্লাশি

ম্যারাডোনার মৃত্যুর কারণ জানতে তদন্ত

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

সদ্য প্রয়াত ফুটবল কিংবদন্তি ডিয়েগো ম্যারাডোনার চিকিৎসক লিওপোলদো লুকের বাসা ও অফিসে পুলিশ তল্লাশি চালিয়েছে। এমন খবর দিয়েছে দেশটির কয়েকটি গণমাধ্যম। বুয়েন আইরেস টাইমস জানিয়েছে, দেশটির ইতিহাসের অন্যতম সেরা নায়কের চিকিৎসায় কোন গাফিলতি হয়েছিল কিনা তা খতিয়ে দেখতে কাজ শুরু করেছে সেদেশের পুলিশ।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে কিছু গণমাধ্যমে প্রকাশ হয়েছে, চিকিৎসকের সঙ্গে ম্যারাডোনার একটা লড়াই হয়েছিল যা শারীরিক ধাক্কাধাক্কির পর্যায়েও যায়। তবে কিছু গণমাধ্যম অবশ্য জানায়, ফাঁস হওয়া একটি অডিও ক্লিপে শোনা গেছে চিকিৎসক লুক ম্যারাডোনার জন্য অ্যাম্বুলেন্স ডাকছেন।
গত ২৫ নভেম্বর হার্ট অ্যাটকে মারা যান বিশ্বের সর্বকালের অন্যতম সেরা ফুটবলার। এরপর দেশটিতে তিনদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়। মস্তিষ্কের অস্ত্রোপচারের কারণে হাসপাতালে থাকা ম্যারাডোনাকে গত গত ১১ নভেম্বর বাসায় যাওয়ার অনুমতি দেন লুক। এরপর ইন্সাটাগ্রামে তার বিখ্যাত রোগীর সঙ্গে সেলফিও পোস্ট করেছিলেন তিনি। যেখানে ম্যরাডোনাকে মাথায় ব্যান্ডেজরত অবস্থায় দেখা যায়।
মস্তিষ্কে রক্তপিন্ড জমা হওয়ায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন ম্যারাডোনা। বেশ কয়েক বছর ধরে অনেকগুলো রোগ বাসা বেঁধেছিল এই কিংবদন্তির শরীরে। একাধিকবার হার্ট অ্যাটাকও হয়েছিল তার। শরীরের বাড়তি মেদ কমাতেও ছুরি কাঁচির নিচে যেতে হয়েছিল তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন