ঢাকা মঙ্গলবার, ১৯ জানুয়ারি ২০২১, ০৫ মাঘ ১৪২৭, ০৫ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ৩৩জন করোনায় আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ডিসেম্বর, ২০২০, ৫:৫৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আরও ৩৩ জন। এই নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ৭ হাজার ৮৫৩ জন। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এই পর্যন্ত মারা গেছেন ১৪৯ জন।মঙ্গলবার (১ ডিসেম্বর) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে এই তথ্য জানা যায়। নতুন করে সিটি কর্পোরেশন এলাকায় ১২ জন, সদরে ৪ জন, বন্দরে ৪ জন, আড়াইহাজারে ২ জন, সোনারগাঁয়ে ৪ জন ও রূপগঞ্জে ৭ জন আক্রান্ত হয়েছেন।
জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৭৮ জন ও আক্রান্ত ২ হাজার ৯৫২ জন। অন্যদিকে সদর উপজেলায় মারা গেছেন ২৬ জন ও আক্রান্ত ১ হাজার ৭২৫ জন। বন্দর উপজেলায় আক্রান্তের সংখ্যা ৩৭৭ ও মারা গেছেন ৬ জন। এছাড়া আড়াইহাজারে আক্রান্ত ৬৫৭ ও মারা গেছেন ৪ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৭১৩ ও মারা গেছেন ২৩ জন এবং রূপগঞ্জে মারা গেছেন ১২ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৪২৯ জন।
জেলায় এই পর্যন্ত মোট ৫৭ হাজার ৭৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৩১৭ জনের।করোনা আক্রান্ত থেকে সুস্থ হয়ে ফিরেছেন মোট ৭ হাজার ২৬৪ জন। তার মধ্যে সিটি কর্পোরেশন এলাকার ২ হাজার ৬৫৯ জন, সদর উপজেলার ১ হাজার ৬২০ জন, রূপগঞ্জের ১ হাজার ৩৫৯ জন ও আড়াইহাজারের ৬৩৪ জন, বন্দরের ৩৩৯ ও সোনারগাঁয়ের ৬৫৩ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন