ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

রাজধানীর যাত্রাবাড়ী ও বনানী এলাকায় পৃথক ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে গতকাল দুপুরে যাত্রাবাড়ী শনির আখড়া গোবিন্দপুর এলাকায় রাজিব (২১) নামের এক যুবক আত্মহত্যা করেছেন।

মৃত রাজিবের গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ সদর দক্ষিণ চর্ম চোরা গ্রামে। শনির আখড়া গোবিন্দপুর এলাকার তিনতলা ভবনের নিচতলায় পরিবার নিয়ে থাকতেন তিনি। রাজিব পেশায় গাড়িচালক।

রাজিবের বাবা আব্দুর রহিম জানান, হ্যাপি নামের একটি মেয়ের সঙ্গে তার দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। গত সোমবার বাড়ি ছেড়ে শনির আখড়ার বাসায় চলে আসেন হ্যাপি। বিষয়টি রাজিবের পরিবার মেনে নেয়। কিন্তু হ্যাপির বাবা-মা এসে তাকে জোরপূর্বক নিয়ে চলে যান। পরে প্রথমে ঘুমের ওষুধ খেয়ে এবং তারপর নিজের হাত ধারালো অস্ত্র দিয়ে কেটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন রাজিব।

পরে অচেতন অবস্থায় বিছানায় পড়ে ছিলেন। তাকে দ্রæত উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালে পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এর আগে গতকাল সকালে বনানী এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাতপরিচয় (৫০) এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার পরনে লুঙ্গি ও সোয়েটার ছিল। বিমানবন্দর রেলস্টেশন পুলিশ ফাঁড়ির এএসআই মো. মহিউদ্দিন জানান, ঢাকা-কমলাপুর রেলস্টেশন থেকে ছেড়ে আসা একটি ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি ঘটনাস্থলেই মারা যান। গতকাল বিকেল পর্যন্ত তার পরিচয় জানা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন