শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইনকিলাব সাংবাদিক অহেদুল হকের ইন্তেকাল

ইনকিলাব সম্পাদকের শোক

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার ও বাংলাদেশ টেলিভিশনের গোপালগঞ্জের সাবেক প্রতিনিধি মো. অহেদুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল ভোর ৫টায় গোপালগঞ্জ শহরের বেদগ্রামের নিজ বাসভনে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন। বাদ আসর বেদগ্রাম পশ্চিমপাড়া মাঠে জানাজা শেষে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকরা গভীর শোক প্রকাশ করেছেন।

এদিকে, অহেদুল হকের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব সম্পাদক এ এম এম বাহাউদ্দীন। তিনি মরহুমের রূহের মাগফিরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

অপরদিকে, অহেদুল হকের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন দৈনিক ইনকিলাব ব্যুরো চিফ ফোরাম। ব্যুরো চিফ ফোরামের সভাপতি ও যশোর ব্যুরো প্রধান মিজানুর রহমান তোতা এবং সাধারণ সম্পাদক ও নোয়াখালী ব্যুরো প্রধান আনোয়ারুল হক আনোয়ার এক বিবৃতিতে নির্ভীক সাংবাদিক অহেদুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবরের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
বুলবুল আহমেদ ৬ ডিসেম্বর, ২০২০, ১২:৩৪ এএম says : 0
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন