শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাস্কর্য ভাঙ্গচুরের প্রতিবাদে যুবলীগের শোডাউন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ডিসেম্বর, ২০২০, ৬:০৮ পিএম

মুখ ও বাম হাতের অংশ বিশেষ শুক্রবার রাতের কোনো এক সময় ভেঙে ফেলা হয়েছে। কারা এই ভাস্কর্য ভাংচুরে যুক্ত ছিল, তা জানা না গেলেও সিসিটিভির ফুটেজ মোতাবেক ২ জনের ভাঙ্গার সাথে সম্পূক্ততা পাওয়া গেছে। ইতিমধ্যে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।
কুষ্টিয়ায় বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদের নারায়ণগঞ্জে কেন্দ্রীয় নির্দেশনা মোতাবেক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে হেলাল ও সাজনুর নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ। ৬ডিসেম্বর ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকসহ এর অঙ্গসংগঠনের হাজারো নেতাকর্মী জমায়েত হয়। পরবর্তীতে একটি বিক্ষোভ মিছিল লিংক রোড থেকে শুরু হয়ে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া, ২নং রেলগেইট, ডিআইটি, জিমখানা মোড় হয়ে ডিআইটি কেন্দ্রীয় রেলওয়ে জামে মসজিদের সামনে এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিল শেষে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবলীগের সহ-সভাপতি জাকিরুল আলম হেলাল বলেন, ১৯৭১ সালের পর বাংলাদেশ দু’ভাগে বিভক্ত। একটা হল স্বাধীনতা পক্ষের শক্তি আরেকটা স্বাধীনতা বিরোধী শক্তি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে যখন গ্রেপ্তার করে ছিলো, তখন শামীম ওসমানের নিদের্শে এই যুবলীগের সাজনু, নিপু, জুয়েল ও কাদেরের নেতৃত্বে লিংক বন্ধ করে দিয়েছিল, তৎকালীন তত্ত্বাবধায়ক সরকারকে পতন করে ছিলো।
শামীম ওসমান যতদিন থাকবে, ততদিন স্বাধীনতা পক্ষে কাজ করে যাবে। ওই জামায়াতের ইসলাম ও ভাস্কর্য বিরোধীদের প্রতিহত করবো, ইনশাআল্লাহ। মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি বাংলাদেশ আওয়ামী লীগ নারায়ণগঞ্জ জেলার হাল ধরেছেন শামীম ওসমান। শামীম ওসমান যে কথা টি বলেছেন- প্রধানমন্ত্রী নামে কোন কুটক্তি করলে তার গর্দান নেমে ফেলবো। কিছু পত্রিকা লিখছে, প্রধানমন্ত্রী কথা শামীম ওসমান শুনবেন না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের অনেক দাবি বাস্তবায়ন করে ছিলেন, আপনাদের কি মনে নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন