মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ইংল্যান্ড স্কোয়াডে ফিরলেন বেয়ারস্টো, বিশ্রামে আর্চার

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২০, ১০:২৭ পিএম

শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য ১৬ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। লঙ্কা সফরের জন্য বিশ্রামে রাখা হয়েছে বেন স্টোকস ও জফরা আর্চারকে। শ্রীলঙ্কা সফর শেষেই ইংল্যান্ড ক্রিকেট দল যাবে ভারতে। সে কারণেই দলের গুরুত্বপূর্ণ দুই ক্রিকেটারকে বিশ্রামে রাখার সিদ্ধান্ত নেয়া হয়।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজেও আর্চার-স্টোকসকে রাখেনি টিম ম্যানেজম্যান্ট। তবে এক বছর পর ফিরেছেন জনি বেয়ারস্টো। থ্রি লায়নদের হয়ে ৭০ টেস্ট খেললেও, চলতি বছর সাদা পোষাকে একটি ম্যাচও খেলেননি এই ব্যাটসম্যান। লঙ্কায় দু'বছর আগে খেলা শেষ টেস্ট সিরিজে ১২ উইকেট পেলেও, এবার স্কোয়াডে জায়গা হয়নি আদিল রশিদের। পেস আক্রমণের নেতৃত্ব দিবেন অ্যান্ডারসন ও ব্রড। দুটি টেস্ট খেলতে জানুয়ারির প্রথম সপ্তাহে শ্রীলঙ্কায় যাবে থ্রি লায়নরা। জানুয়ারির ১৪ ও ২২ তারিখে, সিরিজের দুই টেস্ট অনুষ্ঠিত হবে গলে।

২০১৮ সালে শ্রীলঙ্কায় খেলা সবশেষ টেস্ট সিরিজে লঙ্কানদের হোয়াইটওয়াশ করেছিলো ইংল্যান্ড।

ইংল্যান্ড দল: জো রুট (অধিনায়ক), মঈন আলী, জেমস অ্যান্ডারসন, জনি বেয়রস্টো, ডম বেস, স্টুয়ার্ট ব্রড, জস বাটলার, জ্যাক ক্রোলি, স্যাম কারান, বেন ফোকস (উইকেট-রক্ষক), ড্যান লরেন্স, জ্যাক লিচ, ডম সিবলি, অলি স্টোন, ক্রিস ওকস ও মার্ক উড।

রিজার্ভ: জেমস ব্র্যাসি (উইকেট-রক্ষক), ম্যাসন ক্রেন, সাকিব মাহমুদ, ক্রেগ ওভারটন, ম্যাথু পার্কিনসন, অলি রবিনসন, আমার বিরদী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন