বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সুবর্ণচরে কিশোরকে পিটিয়ে খুন

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২০, ১২:০৩ এএম

সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে মোটরসাইকেলের ভাড়ার টাকা চাওয়ায় মো. নিজাম উদ্দিন নামের এক কিশোরকে পিটিয়ে হত্যা করেছে। নারী-পুরুষসহ ৭-৮জনের ঘাতক দল। এ ঘটনায় হুমায়ুন নামের একজনকে পুলিশ আটক করেছে।
গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে চর আলা উদ্দিন গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মো. নিজাম উদ্দিন ওই গ্রামের বেলাল উদ্দিনের ছেলে। সে পেশায় একজন রাজমিস্ত্রী। আটককৃত হুমায়ন একই এলাকার মানিকের ছেলে।
স্থানীয়রা জানায়, গত শনিবার সকালে চর আলা উদ্দিন গ্রামের বেলাল উদ্দিনের ছেলে আকবর হোসেনের কাছ থেকে একটি মোটরসাইকেল ভাড়া নেয় একই এলাকার আবু তাহেরের ছেলে সাইফুল ইসলাম। বিকেলে মোটরসাইকেলটি দিয়ে গেলেও ভাড়ার টাকা দেয়নি সাইফুল। রোববার সকাল ৯টার দিকে আকবরের ছোট ভাই নিজাম উদ্দিনের সাথে স্থানীয় আলাউদ্দিন বাজারে সাইফুলের দেখা হলে তার কাছে ভাড়ার টাকা চায় নিজাম। কিন্তু সাইফুল টাকা দিতে অপারগতা প্রকাশ করলে এ বিষয় নিয়ে দু’জনের মধ্যে তর্কবিতর্ক হয়। পরে উপস্থিত লোকজন এগিয়ে এসে তাদের শান্ত করে দুইজনকে দু’দিকে পাঠিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে আলাউদ্দিন বাজারের পাশ^বর্তী একটি নির্মানাধীন কালভার্টের কাছে গিয়ে নিজামের ওপর হামলা চালায় সাইফুল ও তার দলবল।
ঘটনার প্রত্যক্ষদর্শী ও নিহত নিজামের পিতা বেলাল উদ্দিন জানান, আলা উদ্দিন বাজার থেকে ফিরে নিজাম বাজারের পাশের একটি কালভার্টে কাজ করছিল। বেলা সাড়ে ১১টার দিকে সাইফুলের নেতৃত্বে ৭/৮জন অতর্কিতভাবে নিজামের ওপর হামলা চালায়। এসময় সাইফুল, তার মা ফাতেমা বেগম, ভাই রসুল, বেলাল, একই এলাকার আসাদের ছেলে ফরিদ, মানিকের ছেলে হুময়ান, আব্দুল্যার ছেলে আবু তাহেরসহ ৭/৮জন নিজাম উদ্দিনকে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। আহত নিজামের নিথর দেহ মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় হামলাকারীরা।
চরজব্বার থানার ওসি জিয়াউল হক বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলাকারীরা নিজামকে পিটিয়ে জখম করলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনার পর অভিযান চালিয়ে হুমায়ন নামের এক যুবককে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন