শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বগুড়ায় জামায়াত নেতার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ভূমিগ্রাসী এক কথিত জামায়াত নেতার ভূমি আগ্রাসন থেকে বাঁচতে বগুড়ার কাহালু উপজেলা সদরের সাগাটিয়া গ্রামের আমেনা বেওয়া নামের এক মহিলা তার পরিবারের সদস্যদের নিয়ে সংবাদ সম্মেলন করলেন বগুড়া প্রেসক্লাবে। গতকাল রোববার দুপুরে এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি অভিযোগ করেন , শিল্পী কনস্ট্রাকশন নামের একটি হাউজিং কোম্পানির কাছ থেকে পাওয়ার অব এটর্নি নিয়ে ফকরুল ইসলাম নামের ওই নেতা বসতবাড়িসহ তাদের মালিকানাধীন ৯০ শতক , একই এলাকার খাস হওয়া ২০০ শতকসহ মোট ৪৭৭ শতক জমি গ্রাসের জন্য উঠে পড়ে লেগেছে ।

ওই জামায়াত নেতার চক্রান্তে তাদের পরিবারের সদস্যদের বিরুদ্ধে কাহালু থানায় মোট ৬টি মামলা করে হয়রানি করছে। শিল্পী কনস্ট্রাকশন হাউজিং এর সাথে জায়গা জমি নিয়ে চলা মামলা গুলো বর্তমানে হাইকোর্টে বিচারাধীন। তাদের আবেদনের প্রেক্ষিতে হাইকোর্ট বিবাদমান জায়গার ওপর স্থিতীবস্থার নির্দেশনা দিয়েছে। এর বিরুদ্ধে শিল্পী কন্সট্রাকশন কর্তৃপক্ষ সুপ্রিম কোর্টে গেলে আদালত তাদের আবেদন সরাসরি নামঞ্জুর করেছে ।
ফলে আদালতে ব্যর্থ হয়ে তারা এখন গায়ের জোরে ও রাতের আঁধারে তাদের মালিকানাধীন জমি ট্রাক দিয়ে মাটি ভরাট করে জবর দখলের কাজ চালিয়ে যাচ্ছে। সংবাদ সম্মেলনে আমেনা বেওয়া প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানিয়ে বলেন, দেশে এখন স্বাধীনতার স্বপক্ষের সরকার রয়েছে। অথচ তারপরও একজন জামায়াত নেতা কিভাবে ভূমি দস্যুতা করে অসহায় মানুষদের বসতবাড়ি ও জায়গা জমি দখলে নিচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন