রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

করোনার মধ্যে ৫০০ মানুষ নিয়ে নেইমারের পার্টি!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

আজীবনই আমোদপ্রিয় নেইমার। বন্ধুবান্ধব, সুন্দরী মডেলদের নিয়ে পার্টি করতে জীবনেও পিছপা হননি। পরিবেশ পরিস্থিতি যত যা-ই হোক না কেন, পার্টি করা তার চাই-ই চাই। এমনকি এখন যেখানে করোনাভাইরাসের কারণে জনসমাগম এড়িয়ে চলার জন্য বিভিন্ন দেশ হাজারো নিয়মনীতি চালু করেছে, নেইমার আছেন তার মতোই। যেন ওসব মেনে চলতে তার বয়েই গেছে!

কিছুদিন আগেই চোটে পড়া নেইমার ফ্রান্স ছেড়ে ব্রাজিলে এসেছেন বেশ কিছুদিন হলো। নিজের দেশেই কাটাচ্ছেন বড়দিনের ছুটি। মহামারির মধ্যে পরিবার–পরিজনের সঙ্গে একান্তে ছুটি কাটাবেন কী, জানা গেছে, ইয়া বড় এক পার্টির আয়োজন করেছেন ৫০০ জন অতিথিকে নিয়ে। স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা জানিয়েছে খবরটা। করোনাভাইরাসের নিয়মনীতি তোয়াক্কা না করে আয়োজন করা এই পার্টি সমালোচনার জন্ম দিয়েছে অনেক। ব্রাজিলের রাজধানী রিও ডি জেনিরোর মাঙ্গারাদিবা এলাকার এক ম্যানশনে আয়োজন করা হয়েছিল পার্টির, এমনটাই জানা গেছে।

করোনাভাইরাসের কারণে এমনিতেই ব্রাজিলের অবস্থা বেশ খারাপ। বিশ্বের যেসব দেশে করোনা সবচেয়ে বাজেভাবে আঘাত হেনেছে, ব্রাজিল তাদের অন্যতম। বলা হচ্ছে, এরই মধ্যে করোনার কারণে প্রায় দুই লাখ মানুষ মারা গেছেন দেশটিতে। এর মধ্যেই নেইমারের এমন দায়িত্বজ্ঞানহীন আচরণ জন্ম দিয়েছে ক্ষোভের।

মার্কা জানিয়েছে, ৫০০ জন অতিথিকে আগে থেকেই বলা হয়েছিল, যেন মোবাইল বা অন্য কোনো ডিভাইস কেউ না নিয়ে আসে। পাছে পার্টির তথ্য বাইরে পাচার হয়ে যায়! গোপনীয় এই পার্টিতে নেইমার আধুনিক প্রযুক্তি ব্যবহার করেছিলেন, যাতে ডিসকোর শব্দ বাইরে থেকে কেউ না শুনতে পায়। ব্রাজিলের সংবাদমাধ্যমের মতে, যেহেতু ভেতরে মোবাইল নিয়ে ঢোকা যায়নি, সেহেতু পার্টির অনেক তথ্যই এখনো অজানা।
লিওঁর বিপক্ষে গোড়ালির চোটে পড়েছেন নেইমার। জানা গেছে, আগামী বছরের আগে আর মাঠে দেখা যাবে না এই ব্রাজিল তারকাকে। এর মধ্যেই ছাঁটাই হয়েছেন নেইমারদের ক্লাব কোচ টমাস টুখেল। চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডে নিজের সাবেক ক্লাব বার্সেলোনার মুখোমুখি হবেন নেইমার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন