শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ইভিএম পদ্ধতিতে শান্তিপূর্ন পরিবেশে কুয়াকাটা পৌরসভায় ভোটগ্রহণ শুরু

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ৯:৫৫ এএম

ইভিএম পদ্ধতিতে প্রশাসনের কড়া নজরদারীর মধ্যে সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশের মধ্য দিয়ে পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভায় দ্বিতীয়বারের মত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এই প্রথমবারের মত এখানে ইভিএম পদ্ধতিতে সকাল আটটায় ভোট গ্রহণ শুরু হয়েছে। বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলবে বিকাল চারটা পর্যন্ত। সকাল থেকে প্রতিটি কেন্দ্রে ভোটার উপস্থিতি চোখে পড়ার মত। বিশেষ করে নারী ভোটারদের উপস্থিতির সংখ্যা বেশি।
কুয়াকাটা পৌরসভায় ৯টি ওয়ার্ডে মোট আট হাজার ১শ ২২জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সুষ্ঠু অবাধ ও শান্তিপূর্ন পরিবেশে ভোট গ্রহনের জন্য প্রশাসনের পক্ষ থেকে ৯টি ওয়ার্ডে নয়জন ম্যাজিষ্ট্রেট নিয়োগ দেয়া হয়েছে। পুলিশের পক্ষ থেকে প্রতি দুই ওয়ার্ডের জন্য একজন করে অতিরিক্ত পুলিশ সুপার এবং প্রতিটি কেন্দ্রে ২জন এসআই, দুইজন এএসআইসহ মোট পনেরজন পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া দুই প্লাটুন বিজিবি এবং দুই প্লাটুন র‌্যাব সদস্য ও একজন জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনার জন্য মোতায়েন করা হয়েছে।
এবার কুয়াকাটা পৌরসভা নির্বাচনে মেয়র পদে চারজন, কাউন্সিলর পদে ৩২জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১১জন প্রতিদ্বন্দিতা করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nadim ahmed ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:১৯ পিএম says : 0
তার মানে যাদেরকে ভোটকেন্দ্রে আনা হয়েছে তারা ঠায় দাড়িয়ে রয়েছে, গন্ডগোল করছে না। মনে হচ্ছে ওরা পেমেন্টে সন্তুষ্ট।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন