শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

রেস্তোরাঁয় খেতে গিয়ে আইসোলেশনে রোহিতরা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মেলবোর্নে জৈব সুরক্ষিত পরিবেশের বাইরে সমর্থকদের সঙ্গে মেলামেশার কারণে অস্ট্রেলিয়ায় যাওয়া ভারতীয় ক্রিকেট দলের পাঁচ খেলোয়াড়কে আইসোলেশনে রাখা হয়েছে। সতর্কতাম‚লকভাবে দলের সবার থেকে আলাদা রাখা হয়েছে রোহিত শর্মা, শুভমান গিল, পৃথ্বী শ, নাভদিপ সাইনি ও ঋশভ পন্তকে। জৈব সুরক্ষিত পরিবেশ ভাঙায় বিষয়টি নিয়ে তদন্তে নেমেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)।
এর মধ্যে বিষয়টি ভারতীয় ক্রিকেট বোর্ডকে (বিসিসিআই) জানিয়েছে সিএ। তদন্ত করছে বিসিসিআইও। যে কারণে দ্রুত এ পাঁচ খেলোয়াড়কে আলাদা আইসোলেশনে রেখেছে তারা। ভ্রমণের ক্ষেত্রে তাদের সামাজিক দ‚রত্ব রাখা বাধ্যতাম‚লক করা হয়েছে। এমনকি ভারতীয় এবং অস্ট্রেলিয়ান মেডিক্যাল টিমের অনুমতি ছাড়া কোনো পদক্ষেপই নিতে পারবেন না তারা। তবে খেলোয়াড়দের কাছ থেকে আলাদা রাখলেও অনুশীলনের সুযোগ পাচ্ছেন এ ক্রিকেটাররা। এক বিবৃতিতে সিএ জানায়, ভারতীয় এবং অস্ট্রেলিয়ান স্কোয়াডের সমস্ত সদস্যের চলমান নিরাপত্তা নিশ্চিত করতে যে কঠোর প্রোটোকল স্থাপন করা হয়েছে তার অনুসারে খেলোয়াড়দের অনুশীলনের অনুমতি দেওয়া হবে।
মূলত আগের দিন মেলবোর্নের একটি হোটেলে খেতে গিয়েছেন এ পাঁচ ভারতীয় তারকা। টুইটারে নভদিপ সিং নামে এক ভক্ত তাদের ছবি ও ভিডিও আপলোড করেন। এমনকি তাদের খাবারের বিল ১১৮ ডলারও পরিশোধ করেন তিনি। টাকা জমার রশিদের ছবিও আপলোড করেন। সেখানে এক ভক্তদের খুব কাছে যেতে দেখা যায় তাদের। একজনের সঙ্গে কোলাকুলি করতেও দেখা গিয়েছে পন্তকে।


জৈব সুরক্ষিত পরিবেশে থাকলেও বাইরে খেতে যাওয়ার অনুমতি রয়েছে খেলোয়াড়দের। তবে অবশ্যই সামাজিক দ‚রত্ব মেনে চলার বাধ্যবাধকতা রয়েছে। কিন্তু হুট করেই তা ভেঙে ফেলেন তারা। যে কারণে এরমধ্যেই তদন্তে নেমেছে দুটি বোর্ড। ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে বর্তমানে চার ম্যাচের টেস্ট সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছে ভারত। এরমধ্যে দুটি টেস্ট শেষ হয়েছে। প্রথম ম্যাচে বিব্রতকর হারের পর দ্বিতীয় ম্যাচে জিতে ১-১ সমতা এনেছে সফরকারীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন