শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গত ২৪ ঘন্টায় সিলেটের করোনায় আরোও আক্রান্ত ১৬, মৃত্যু ২ জন

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ জানুয়ারি, ২০২১, ৩:৪৭ পিএম

গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত হয়েছেন আরও ১৬জন সিলেট অঞ্চলে। নতুন করে করোনাক্রান্তদের মধ্যে সিলেট ৮, মৌলভীবাজারে ২, হবিগঞ্জ ৩ ও সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাস। একই করোনাভাইরাস থেকে আরও ২৬ জন সুস্থ হয়েছেন। এদিন করোনায় আক্রান্ত হয়ে ২ রোগীর মৃত্যু হয়েছে বিভাগে। দুইজনই সিলেটের।
আজ রোববার (৩ জানুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত কোভিড-১৯ কোয়ারেন্টিন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদন তথ্যানুয়াযী, সুস্থদের মধ্যে ২১ জনই সিলেটের। আর বাকি ৫ জন হবিগঞ্জের।
এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেটে আরও ১৬ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন। যাদের মধ্যে সিলেটের সর্বাধিক ৮ জন। এইদিন বিভাগের সুনামগঞ্জে নতুন করে কোনো করোনা আক্রান্ত রোগী শনাক্ত না হলেও হবিগঞ্জে ৩ জন ও মৌলভীবাজার ২ জন শনাক্ত হয়েছেন করোনায় আক্রান্ত রোগী। এছাড়া একইদিন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাসের উপস্থিতি । আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৫ হাজার ৩৭ জন। এর মধ্যে সিলেট অর্ধেকেরও বেশি ৯ হাজার ১৭৭ জন। এছাড়া সুনামগঞ্জে ২ হাজার ৫১৫, হবিগঞ্জে ১ হাজার ৯৬২ ও মৌলভীবাজারে করোনা শনাক্ত হয়েছে ১ হাজার ৮৮৩ জনের। সিলেটের ৪ জেলার ৩৮ জন করোনা আক্রান্ত রোগী হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। এর মধ্যে ৩৪ সিলেটের বিভিন্ন হাসপাতালে এবং সুনামগঞ্জে ৩ জন ও ১ জন হবিগঞ্জে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া এখন পর্যন্ত বিভাগের ১৪ হাজার ৫৮৪ জন করোনা আক্রান্ত রোগী সুস্থ হয়েছেন এবং মৃত্যুবরণ করেছেন ২৬৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন