শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খেলাধুলা

‘ভারত সবার ওপরে জোর খাটাতে চায়’

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বায়ো সুরক্ষা আর কোয়ারেন্টিন ইস্যু নিয়ে এখন তুলকালাম চলছে ভারত ও অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডের মাঝে। সারা বিশ্বেই করোনাভাইরাস এখনও মাথাব্যথার কারণ। আগামীকাল ভোরে সিডনিতে ভারত এবং অস্ট্রেলিয়ার তৃতীয় টেস্ট শুরু হওয়ার আগে ক্রিকেটারদের জন্য সুরক্ষা বলয় তৈরি করা হয়েছে। এর আগেই মেলবোর্নে ভারতীয় পাঁচ ক্রিকেটার রেস্তোরাঁয় গিয়ে বায়ো-বাবলের সুরক্ষা ভেঙেছেন।
বিষয়টি নিয়ে যখন তুলকালাম চলছে, তখনই তাদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্ট নেগেটিভ আসার পরেই সবাই মেলবোর্ন থেকে সিডনিগামী বিমানে উঠেছেন। মেলবোর্ন টেস্ট শেষ হওয়ার পরে পৃথ্বী শ, শুভমন গিল, ঋষভ পন্ত, রোহিত শর্মা এবং নভদীপ সাইনির বিরুদ্ধে অভিযোগ অধ্যায়ের পরেই অজি মিডিয়ার একাংশ রটিয়ে দেয় ভারতীয়রা নাকি কুইন্সল্যান্ডের কড়া আইসোলেশনের নিয়ম মেনে চতুর্থ টেস্ট খেলতে যাবে না!
এই খবর প্রকাশ হতেই আবারও তোলপাড় শুরু হয়। যদিও ভারত এবং অস্ট্রেলিয়ার বোর্ড এই রিপোর্ট উড়িয়ে দিয়েছে। কিন্তু তারপরেও সমালোচনা থেমে নেই। অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বকাপজয়ী অল-রাউন্ডার অ্যান্ড্রু সাইমন্ডস কড়া ভাষায় বলেছেন, ‘ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে কি আমাদের কোনো চুক্তি হয়েছে? আমার তো মনে হয় তারা সবার ওপর জোর খাটাতে চায়। কিন্তু দিনশেষে কুইন্সল্যান্ড সরকার যেসব বিষয়ে অনুমতি দেবে, ঠিক সেই বিষয়গুলোই তারা করতে পারবে।’

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন