শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিচার দাবিতে মহাসড়ক অবরোধ

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২১, ১২:০৬ এএম

ঝালকাঠীর নলছিটি উপজেলার দপদপিয়া এলাকায় আনিসুর রহমান রুম্মান বিশ্বাস হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবিতে বরিশাল-পটুয়াখালী-কুয়াকাটা মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী। বিক্ষোভকারীরা এ সময় অভিযুক্তদের কুশপুত্তলিকা দাহ করে। গতকাল বৃহস্পতিবার দুপুরে মহাসড়কের দপদপিয়া জিরো পয়েন্ট এলাকাবাসী বিক্ষোভসহ সব ধরণের যানচলাচল বন্ধ করে দেয়। পরে ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার ঘটনাস্থলে গিয়ে রুম্মান হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচারের আশ^াস দিলে অবরোধ তুলে নেয় এলাকাবাসী। 

বিক্ষোভ চলাকালে দপদপিয়া ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ড সদস্য আবুল বাসার সিকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন স্থানীয় ফরহাদ সিকদার ও সোহাগ হাওলাদারসহ অন্যান্যরা। সমাবেশে বক্তারা আনিসুর রহমান রুম্মান বিশ্বাসের হত্যাকারীদের কঠোর বিচার দাবি করেন। উল্লেখ্য, গত ৩ জানুয়ারি সন্ধ্যার পর দপদপিয়া ইউনিয়নের বিশ্বাস বাড়ি এলাকায় রুম্মানকে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। জমি বিক্রির কমিশনের টাকা ভাগবন্টন নিয়ে বিরোধের জেরে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহতের চাচাতো ভাই মিঠু বিশ্বাস বাদী হয়ে ২২ জনকে আসামি করে সোমবার নলছিটি থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে এ পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন