সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

শুরুর আগেই বাংলাদেশ সফর শেষ শেফার্ডের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

করোনাভাইরাস মহামারির কারণে বাংলাদেশ সফরে আসছেন না কাইরন পোলার্ড, জেসন হোল্ডারের মতো সিনিয়র ক্যারিবিয়ান ক্রিকেটাররা। এবারে করোনার কারণে ওয়েস্ট ইন্ডিজ হারাল তরুণ অলরাউন্ডার রোমারিও শেফার্ডকে। কোভিড পজিটিভ হওয়ায় বাংলাদেশে সফরের দল থেকে বাদ পড়ে গেছেন তিনি। গতকাল এক বিবৃতিতে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডাব্লিউআই) নিশ্চিত করেছে ওয়ানডে দল থেকে শেফার্ডের বাদ পড়ার খবর, ‘সরকারি নিয়ম অনুযায়ী শেপার্ড গায়ানায় নিজ বাড়িতে আইসোলেশনে থাকবেন। দুর্ভাগ্যজনকভাবে তার আইসোলেশনের সময়সীমা সফরের সময়কে ছাড়িয়ে যাবে।’
বিবৃতিতে সিডাব্লিউআই আরও জানায়, বাংলাদেশ সফরকে সামনে রেখে গত শনিবার করা প্রথম কোভিড-১৯ পরীক্ষায় দলের বাকি সবাই নেগেটিভ এসেছে। দ্বিতীয় ও শেষ দফার পরীক্ষা দু’দিন আগে করা হয়েছে। শেফার্ডের জায়গায় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে বার্বেডিয়ান ফাস্ট বোলার কিওন হারডিংকে। দলে ডাক পাওয়া ২৪ বছর বয়সী হার্ডিং এখনও আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেননি। ১৭টি প্রথম শ্রেণির ম্যাচ খেলে উইকেট নিয়েছেন ৫৪টি। আর ২০টি লিস্ট ‘এ’ ম্যাচে তার উইকেট ৩৪টি। নিয়মিত অধিনায়ক জেসন হোল্ডারের অনুপস্থিতিতে উইন্ডিজ দলকে ওয়ানডে সিরিজে নেতৃত্ব দেবেন জেসন মোহাম্মদ। টেস্ট সিরিজে দলের অধিনায়ক ক্রেইগ ব্র্যাথওয়েইট। তিনটি ওডিআই ও দুটি টেস্ট ম্যাচ খেলতে আগামীকাল বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ। ২০ জানুয়ারি ওয়ানডে সিরিজ দিয়ে মুখোমুখি হচ্ছে দুই দল।
ওয়েস্ট ইন্ডিজ টেস্ট দল : ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জার্মেইন ব্ল্যাকউড, এনক্রুমা বোনের, জন ক্যাম্পবেল, রাকিম কর্নওয়াল, জশুয়া ডি সিলভা, শ্যানন গ্যাব্রিয়েল, ক্যাভেম হজ, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, শেন মোজলি, ভিরাসামি পেরমল, কেমার রোচ, রেমন রিফার, জোমেল ওয়ারিক্যান।
ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দল : জেসন মোহাম্মেদ (অধিনায়ক), সুনিল আমব্রিস, এনক্রুমা বোনের, জশুয়া ডি সিলভা, জামার হ্যামিল্টন, শেমার হোল্ডার, আকিল হোসেইন, আলজারি জোসেফ, কাইল মায়ার্স, আন্দ্রে ম্যাকার্থি, কেজর্ন ওটলি, রভম্যান পাওয়েল, রেমন রিফার, কিয়ন হার্ডিং, হেইডেন ওয়ালশ জুনিয়র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন