বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাস পুড়লো আগুনে, অবরোধ করে প্রতিবাদ মালিক-শ্রমিকদের

সিংড়া,(নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

নাটোরের সিংড়ায় সিংড়া এলিট পরিবহন নামে একটি বাসে আগুনে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত ১টার দিকে নাটোর-বগুড়া (জাহাঙ্গীরাবাদ) মহাসড়কের সিংড়া উপজেলার চৌগ্রাম বাসস্ট্যান্ডে এই ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ বাস মালিক ও শ্রমিক সূত্রে জানা যায়, শনিবার রাত ৯টায় ঢাকা মেট্রো-ব ১১-৮৩২৪ নম্বরের ‘সিংড়া এলিট’ পরিবহনের একটি বাস চৌগ্রাম বাসষ্ট্যান্ডে রেখে বাড়িতে খাবার খেতে যান চালক ও হেলপার। হঠাৎ রাত ১টার দিকে বাসের মধ্যে আগুনের ধোয়া দেখতে পান সিংড়া থানার টহলরত পুলিশের একটি দল। বিষয়টি ৯৯৯ এ ফোন করে জানানো হলে সিংড়ার ফায়ার সার্ভিস এর একটি দল ঘটনাস্থলে পৌছে আগুন নিভিয়ে ফেললেও বাসের ইঞ্জিনসহ ভেতরের সম্পূর্ণ পুড়ে যায়। এই ঘটনায় রোববার সকালে চৌগ্রাম এলাকায় মহাসড়ক অবরোধ করে প্রতিবাদ সভা করেন সিংড়ার মালিক-শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা।
নাটোর জেলা মটর মালিক সমিতির সাধারণ সম্পাদক হাসান ইমাম বলেন, একটি বাস পুড়ে যাওয়ায় শুধু একজন মালিকই ক্ষতিগ্রস্থ হননি। এখানে চালক, সুপারভাইজার, হেলপারসহ কয়েকজন কর্ম হারিয়ে ক্ষতিগ্রস্থ হয়েছে। ফায়ার সার্ভিস স্টেশন এর পাশেই বাস আগুনে পুড়ে যাওয়ায় বিষয়টির জন্য ফায়ার কর্মীদের চরম অবহেলা বলে ক্ষোভ প্রকাশ তিনি দ্রত এই ঘটনায় জড়িতদের আটকে দাবি জানান তিনি ।

ক্ষতিগ্রস্থ বাস মালিক আনোয়ার হোসেন বাবু বলেন, বাসটি আগুনে পুড়ে যাওয়ায় তার প্রায় দশ লক্ষাধিক টাকা ক্ষতি হয়েছে। সিংড়া ফায়ার সার্ভিস এর ইনচার্জ মতিউর রহমান বলেন, আগুনের ঘটনাটি তার স্টেশনের পাশে হলেও আগুন গাড়িতে ছড়িয়ে পড়ার পর তারা জানতে পেরেছেন। তার দাবি সরাসরি তার স্টেশনে ফোন না দিয়ে ৯৯৯ এ ফোন করা হয়েছে। এতে বেশকিছু সময় অপচয় হয়েছে। ফলে পুরো গাড়িতেই আগুন ছড়িয়ে পড়ে। সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নুর-এ আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন