শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পুলিশ, পরিচয়ে অচেতন করে মালামাল লুট, ৪ জন হাসপাতালে ভর্তি

মাদারীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৬:১০ পিএম

মাদারীপুর সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামে ছেলের বন্ধু পরিচয়ে পুলিশের এসআই সেজে বাড়িতে এসে শনিবার রাতে চায়ের সাথে চেনতানাশক দ্রব্য খাইয়ে বাড়ির সবাইকে অচেতন করে প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে গেছে প্রতারক। রোববার সকাল ৯টার দিকে বাড়ির চার জনকে উদ্ধার করে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার রাতে সদর উপজেলার ভরুয়াপাড়া গ্রামের মৃত ছালাম হাওলাদারের বাড়িতে ঢাকায় থাকা তার বড় ছেলে আল-আমীনের বন্ধু পরিচয়ে আসেন পুলিশের এসআইধারী রবিউল ইসলাম নামে এক ব্যক্তি। কথাবার্তা ও গল্প-গুজবের এক পর্যায়ে তারা চা-বিস্কুট খেতে দেয় রবিউলকে। তবে রবিউল কৌশলে চায়ের সাথে চেতনানাশক দ্রব্য মিশিয়ে বাড়ির সবাইকে খাইয়ে দেয়। বাড়ির সবাই অচেতন হয়ে পড়লে রাতেই প্রতারক ঘর থেকে স্বর্ণালঙ্কার, নগদ অর্থ, মোটরসাইকেটসহ প্রায় ২০ লাখ টাকার মালামাল নিয়ে পালিয়ে যায়। রোববার সকালে স্থানীয়রা ওই বাড়ির ঘরের দরজা বন্ধ দেখে সন্দেহ হয়। পরে দরজা ভেঙ্গে সবাইকে অচেতন দেখতে পায়। এসময় আল-আমীনের মা হাসিয়া বেগম, তার ভাই ইমরান হাওলাদার, চাচী মনোয়ারা বেগম, মনোয়ারা আক্তারকে উদ্ধার করা হয়। পরে তাদের রাজৈর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।
মাদারীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. কামরুল ইসলাম মিঞা বলেন, ‘খবর পেয়ে রোববার দুপুুরে ঘটনাস্থল পরিদর্শন করেছে সদর থানা পুলিশ। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন