ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

প্রবাসী কর্মীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে কাজ করতে হবে- প্রবাসী কল্যাণ মন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ৯:১৩ পিএম

প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ বলেছেন, ‘বিদেশগামী ও বিদেশফেরত কর্মীরা যেন সহজেই সরকারি সেবা পান, সেদিকে লক্ষ্য রাখতে হবে। প্রয়োজনে ওয়ানস্টপ সেবা কার্যক্রম চালু করতে হবে।’ প্রবাসী কর্মীদের সেবার মান বাড়াতে সম্মিলিতভাবে প্রচেষ্টা চালাতে হবে।

আজ সোমবার সংসদ ভবনে কেবিনেট কমিটির কক্ষে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির ১১তম সভায় মন্ত্রী এ কথা বলেন। কমিটির সভাপতি আনিসুল ইসলাম মাহমুদের সভাপতিত্বে এই সভায় বক্তব্য রাখেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ, কমিটির সদস্য অধ্যাপক মো. আলী আশরাফ এমপি, মৃণাল কান্তি দাস এমপি, পংকজ নাথ এমপি এবং মন্ত্রণালয়ের সচিব ড. আহমেদ মুনিরুছ সালেহীনসহ স্বরাষ্ট্র মন্ত্রণালয়,বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান, বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ব্যবস্থাপনা পরিচালক মোকাব্বির হোসেন,সুরক্ষা সেবা বিভাগের অতিরিক্ত সচিব আব্দুল্লাহ আল মাসুদ চৌধুরী, এনআরবি-সিআইপি অ্যাসোসিয়েশনের সভাপতি মাহতাবুর রহমান। সভায় বক্তারা নিরাপদ, নিয়মিত ও দায়িত্বশীল অভিবাসন নিশ্চিত করতে বিমানের সেবা এবং ইমিগ্রেশন ও পাসপোর্ট ইস্যু নিয়ে আলোচনা করেন।

সভা শেষে প্রবাসী কল্যাণ মন্ত্রী ইমরান আহমদ ‘আন্তর্জাতিক অভিবাসী দিবস ২০২০’ উপলক্ষে মন্ত্রণালয়ের প্রকাশিত স্মরণিকার কপি কমিটির সভাপতি ও সদস্যদের হাতে তুলে দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন