শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

ডব্লিউডব্লিউডব্লিউ চ্যাম্পিয়নকেও ছাড়ল না করোনা

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ১২:০০ এএম

করোনাভাইরাস যে কাউকেই ছাড়ে না, তার আরেকটা প্রমাণ পাওয়া গেল যেন। জনপ্রিয় রেসলিং তারকা, বর্তমান ডব্লিউডব্লিউডব্লিউ চ্যাম্পিয়ন অ্যান্ড্রু ম্যাকলিন গ্যালওয়ে, রেসলিং ভক্তদের কাছে যিনি ড্রু ম্যাকিন্টায়ার হিসেবে পরিচিত, আক্রান্ত হয়েছেন করোনাভাইরাসে। পজিটিভ হওয়ার খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আইসোলেশনে চলে গেছেন এই জনপ্রিয় রেসলার। ফলে ডব্লিউডব্লিউডব্লিউ সাপ্তাহিক শো ‘র’তে গতকাল সরাসরি দেখা যায়নি ডব্লিউডব্লিউডব্লিউ চ্যাম্পিয়নকে।
ডব্লিউডব্লিউডব্লিউ নিজেদের ওয়েবসাইটে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে খবরটা। শুধু তা-ই নয়, কোয়ারেন্টিনে থাকার কারণে ড্রু ম্যাকিন্টায়ার গতকালের ‘র’তে সশরীর উপস্থিত না থাকতে পারলেও ভিডিও বার্তায় দর্শকদের জানিয়েছেন নিজের বর্তমান অবস্থার কথা। সবাইকে সতর্ক করেছেন, করোনাভাইরাসকে হালকাভাবে না নেওয়ার জন্য, ‘সবাই কেমন আছেন? খুব ভালো লাগত যদি আজকে সবার সামনে আমি উপস্থিত হতে পারতাম। কিন্তু সেটা সম্ভব হচ্ছে না। আপনারা হয়তো অনেকেই এতক্ষণে জেনে গিয়েছেন, আমি করোনা পজিটিভ হয়েছি। তবে আমি সেসব ভাগ্যবানের মধ্যে একজন যার করোনার কোনো লক্ষণ বা উপসর্গ প্রকাশ পায়নি। তবে এটা নিশ্চিত করে বলতে পারি, কোভিড জিনিসটা হালকাভাবে নেওয়ার মতো কিছু নয়।’
চ্যাম্পিয়ন হিসেবে এদিনে শোতে অনেক কিছু করার কথা ছিল ম্যাকিন্টায়ারের। গত সপ্তাহে কিথ লির বিপক্ষে ডব্লিউডব্লিউডব্লিউ চ্যাম্পিয়নশিপ ম্যাচে জেতার পর কিংবদন্তি রেসলিং তারকা গোল্ডবার্গ এসে ম্যাকিন্টায়ারকে চ্যাম্পিয়নশিপ ম্যাচের জন্য চ্যালেঞ্জ জানান। ডবøুডবøুইর অন্যতম প্রাচীন ‘পে-পার-ভিউ’ শো ‘রয়্যাল রাম্বল’ আয়োজিত হতে যাচ্ছে কিছুদিন পর। সেই শোতেই ডব্লিউডব্লিউডব্লিউ চ্যাম্পিয়নশিপের জন্য ম্যাকিন্টায়ারকে চ্যালেঞ্জ জানাতে এসেছিলেন গোল্ডবার্গ। সে চ্যালেঞ্জ ম্যাকিন্টায়ার গ্রহণ করেন কি না, গোল্ডবার্গের বিপক্ষে রয়্যাল রাম্বলে ম্যাচ খেলার জন্য রাজি হন কি না, সেটাই জানানোর কথা ছিল গতকালের ‘র’তে। সঙ্গে সাবেক চ্যাম্পিয়ন র‌্যান্টি অরটনের সঙ্গেও ম্যাকিন্টায়ারের একটি ম্যাচে অংশ নেওয়ার কথা ছিল এদিন। করোনা বেরসিকের মতো বাধা দেওয়ায় কোনো কিছুই হয়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন