ঢাকা বুধবার, ০৩ মার্চ ২০২১, ১৮ ফাল্গুন ১৪২৭, ১৮ রজব ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বিশ্বনাথে বাস-অটোরিকশা সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত-১

দু’জনের অবস্থা আশংকাজনক

বিশ্বনাথ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জানুয়ারি, ২০২১, ৩:১৩ পিএম

সিলেটের বিশ্বনাথে বাস অটোরিকশা সিএনজি মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছেন। গুরুত্বর আহত হয়েছেন অটোরিকশা সিএনজির এক যাত্রী ও ড্রাইভার। বুধবার দুপুরে বিশ্বনাথ রামপাশা সড়কের নরশিংপুর নামক স্থানে এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ব্যক্তির নাম সাইদুর রহমান (২৫)। সে উপজেলার দৌলতপুর ইউনিয়নের দশপাইকা গ্রামের আব্দুস সোবহানের পুত্র এবং গুরুত্বর আহতরা হচ্ছেন, একই গ্রামের ছমক আলীর পুত্র কবির হোসেন (২৬) ও অটোরিকশা চালক মীরগাঁও গ্রামের ময়না মিয়ার পুত্র আব্দুল মতিন (২৭)। তারা দুজনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে সিলেট-জ ০৪-০০৭৯ মিনিবাস ও নাম্বার বিহীন অটোরিকশা সিএনজিটি আটক করে। তবে, বাসে থাকা কোন যাত্রী আহত হয়েছেন বলে জানা যায়নি।

প্রত্যক্ষদর্শিরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা একটি মিনিবাস বিশ^নাথ বৈরাগী সড়ক দিয়ে যাচ্ছিল। অপর দিকে উপজেলার দশপাইকা থেকে ছেড়ে আসা একটি সিএসজি বিশ^নাথের দিকে আসছিল। নরশিংপুর নামক স্থানে আসা মাত্র দুটি গাড়ির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে প্রাণ হারান ছাইদুর রহমান। এবং সিএনজির ড্রাইভার ও এক যাত্রী গুরুত্বর আহত হন। মূমূর্ষ অবস্থায় দু’জনকে সিলেট ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ ওসি শামিম মুসা জানান, দুটি গাড়ি আটক করা হয়েছে। এবং দায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন