মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা ইস্যু একটি রাজনৈতিক বিষয় -সেনাপ্রধান

মতলবে আব্দুল ওয়াদুদ সরকার মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২১, ৫:৩০ পিএম

মতলবে আব্দুল ওয়াদুদ সরকার মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন করছেন সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ।


সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেন, রাহিঙ্গা ইস্যু একটি রাজনৈতিক বিষয়, এ বিষয়টি নিয়ে আমাদের সরকার মানবিকতার, আন্তরিকতা ও দায়ত্বশীলতার সাথে কাজ করছেন। করোনা কালীন সময়ে রাস্ট্রের প্রয়োজনে যখন আমাদের সহযোগীতা চাওয়া হয় তখন আমরা জীবনকে বাজি রেখে সমগ্র দেশে কাজ করেছি। এ ছাড়াও দেশের যে কোন প্রয়োজনে সরকার কর্তৃক প্রদত্ত দায়িত্ব পালনে আমরা সর্বদা প্রস্তুত।
১৭ জানুয়ারি রবিবার দুপুরে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিন টরকীতে তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন শেষে এসব কথা বলেন।
তিনি আরো বলেন, জাতীর পিতার জন্মশত বার্ষিকীতে এই অনুষ্ঠানে আসতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। আমি মতলবে এসেছি সেনা প্রধান হিসাবে নয় মতলবের সন্তান হিসাবে বাবার নামের হাসপাতালটি উদ্বোধন করতে। আপনারা যারা এখানে এসেছেন আমি আপনাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন, চাঁদপুর-২ নির্বাচনী আসনের সংসদ সদস্য এ্যাড. নুরুর আমিন রুহুল, চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা মজলিশ খান, মাহবুবুর রহমান পিপিএম বার, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, চাঁদপুরের সিভিল সার্জন শাখাওয়াত উল্যাহ, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাস, বিশিষ্ট সমাজ সেবক আনিস আহমেদ, কেন্দ্রীয় যুবলীগ নেতা এম ইসফাক আহসান, মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুশরাত জাহান মিথেন, ওসি নাছির উদ্দিন মৃধাসহ সেনা বাহিনী, প্রশাসন, স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাসহ বিভিন্ন শ্রনী-পেশার গন্যমান্যরা উপস্থিত ছিলেন।
হেলিকাপ্টারে করে তিনি উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের দক্ষিন টরকীতে উপস্থিত হন। পরে তিনি তাঁর বাবার নামে প্রতিষ্ঠিত আব্দুল ওয়াদুদ সরকার ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ হাসপাতাল উদ্বোধন করেন। উদ্বোধনশেষে হাসপাতাল প্রাঙ্গনে গাছের চারা রোপন করেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন